• ঢাকা
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৩:১৪ অপরাহ্ন

সাতক্ষীরার পাটকেলঘাটায় স্বাস্থ্য পরিদর্শককে কুপিয়ে জখম 


প্রকাশের সময় : জুন ১৩, ২০২২, ১১:৪২ অপরাহ্ন / ৫৬
সাতক্ষীরার পাটকেলঘাটায় স্বাস্থ্য পরিদর্শককে কুপিয়ে জখম 

আবদুল্লাহ আল মামুন, সাতক্ষীরাঃ সাতক্ষীরার পাটকেলঘাটায় কামরুল ইসলাম (৩৮) নামের এক স্বাস্থ্য পরিদর্শককে কুপিয়ে জখম করেছে এক দূর্বিত্ত। এঘটনায় বিল্লাল হোসেন(৩৪) নামে একজনকে আটক করেছে পুলিশ। আটককৃত বিল্লাল যুগিপুকুর গ্রামের আনোয়ার উদ্দীন সানার ছেলে। আহত কামরুল ইসলাম বর্তমানে সাতক্ষীরা সদর হাসাপাতালে চিকিৎসাধীন। সে তালা সদরের সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলামের ছেলে। সোমবার সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার যুগিপুকুর কমিউনিটি ক্লিনিকে ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, যুগিপুকুর কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য পরিদর্শক কামরুল ইসলাম। একই এলাকার কামরুল তার কাছ থেকে প্রায় ক্লিনিকে এসে বিভিন্ন রকম ঔষধ নিয়ে যেত। আজ সকালে পুনরায় ঔষধ চাইলে ওই স্বাস্থ্য পরিদর্শক দিতে না পারায় সেখানে বাধে বিপত্তি।এক পর্যায়ে সে ধারালো দা দিয়ে স্বাস্থ্য পরিদর্শকের মাথায় কোপ দেয়। পরবর্তীতে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সেপার্দ করে।

পাটকেলঘাটা থানার উপ-পরিদর্শক (এস. আই) মেহোদী হাসান ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, সকালে বিল্লাল ওই ক্লিনিকে গিয়ে স্বাস্থ্য পরিদর্শকের সাথে বিবাদে জড়িয়ে পড়ে।একপর্যায়ে সে দা দিয়ে মাথায় আঘাত করে জখম করে বলে স্বীকার করেছে। আহত ওই স্বাস্থ্যকর্মীকে এলাকাবাসীর সহয়তায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলে জানান তিনি।

পাটকেলঘাটা থানার ওসি কাঞ্চন কুমার রায় জানান, এঘটনায় বিল্লাল হোসেন নামে একজনকে আটক করা হয়েছে। এব্যাপারে থানায় মামলা দ্বায়ের প্রস্তুতি চলছে।