• ঢাকা
  • শনিবার, ১৩ Jul ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

সাতক্ষীরার তালায় গৃহবধুর রহস্য জনক মৃত্যু


প্রকাশের সময় : অগাস্ট ১৪, ২০২৩, ১০:০৬ অপরাহ্ন / ১৮৭
সাতক্ষীরার তালায় গৃহবধুর রহস্য জনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরাঃ কু- প্রস্তাবের অপমান সইতে না পরে আর্পিতা বাছাড় (৪৬) নামে এক গৃহবধু আত্মহত্যা করেছে বলে জানা গেছে। সোমবার সকালে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এদিকে ঘটনা পর থেকে এলাকা ছেড়ে লাপাত্তা হয়েছে পরকিয়া প্রেমিক খালেক সরদার ও দবির মোড়ল। সোমবার বেলা ১১টার দিকে সাতক্ষীরা জেলার তালা উপজেলার পাটকেলঘাটা খলিষখালি কৈখালী এলাকায় এ ঘটনা ঘটে।

আর্পিতা বাছাড়ের স্বামী কৈখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক পরিমল বাছাড় জানান, আমার স্ত্রী খালেকের বাড়িতে ভোর রাতে পেয়ারা গাছে ঝুলন্ত লাশ দেখতে পাই। ৩ বছর আগে  ৫ লক্ষ টাকার বিনিময়ে আমার বাড়ি কিনে। সেই সূত্র খালেক, ও দবির মোড়ল প্রায় আমার বাড়িতে অবৈধ ভাবে যাতায়ত করত। সে জোর করে কুপ্রস্তাব দিতো। আমার স্ত্রী মামলা করতে চাইলে দবির নিষেধ করে। আমার স্ত্রী আত্মহত্যা করবে না তাকে মেরে লাশ ঝুলিয়ে দিয়েছে। তার কাপড় পাওয়া গেছে নদীর পাশে আর লাশ পাওয়া গেছে বাড়ির পাশে। বাড়ির মালিক খালেকের কথায় রাজি না হওয়ায় তাকে জোর করে ধর্ষণ করে হত্যা করা হয়েছে।

নাম না বলা ব্যক্তি জানান শুধু পরিমল কে নয় সে অনেক পরিবার কেউ ধ্বংস করে দিয়েছে এবং আমরা শুনেছি তার। অপমান সইতে না পরে আর্পিতা বাছাড় (৪৬) গৃহবধু আত্মহত্যা করেছেন আমরা সুস্থ বিচার চাই।

এ ব্যাপারে খালেক সরদার ও দবির মোড়ল কাছে জানার চেষ্টা করলেই তার পলাতক থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি

তালা পাটকেলঘাটা সহকারী পুলিশ সুপার মোঃ সাজ্জাদ হোসেন জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে একটি হত্যা মামলা হবে।