• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

সাংবাদিককে পিটিয়ে ভবন থেকে ফেলে দিল দুর্বৃত্তরা


প্রকাশের সময় : এপ্রিল ৯, ২০২৩, ১:৩৫ অপরাহ্ন / ৫০
সাংবাদিককে পিটিয়ে ভবন থেকে ফেলে দিল দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক চট্রগ্রামঃ পাহাড়ের মাটি কাটার সংবাদ প্রকাশ করার ঘটনায় ক্ষুব্ধ হয়ে আইয়ুব মিয়াজী (৩৪) নামে এক সাংবাদিককে পিটিয়ে ভবনের ৩ তলা থেকে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা। এতে আইয়ুব মিয়াজীর পাঁজরের তিনটি হাড় ভেঙে গেছে। তিনি চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। গত মঙ্গলবার (৪ এপ্রিল) বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার দোহাজারী রেলওয়ে স্টেশন সংলগ্ন আর কে প্লাজায় ২০-২৫ জন দুর্বৃত্ত এ ঘটনা ঘটিয়েছে। ভবন থেকে ফেলে দেওয়ার একটি সিসিটিভি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। হামলার ঘটনায় ওইদিন রাতে আইয়ুব মিয়াজীর বাবা আবদুস শুক্কুর বাদী হয়ে চন্দনাইশ থানায় মামলা করেছেন।

সাংবাদিক আইয়ুব মিয়াজীর বাবা আবদুস শুক্কুর বলেন, ‘আমার ছেলে পাহাড় কাটার সংবাদ পত্রিকায় লিখেছিল। এ কারণে তাকে হকিস্টিক ও লাঠি দিয়ে পিটিয়ে ভবন থেকে ফেলে দিয়েছে তারা। প্রথমে দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরদিন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, তার শারীরিক অবস্থা ভালো নয়’।
চন্দনাইশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদা বেগম বলেন, আইয়ুব মিয়াজীর ওপর হামলার খবর শুনেছি। বিষয়টি জেলা সমন্বয় সভায় উপস্থাপন করা হবে এবং মামলা করার জন্য পরিবেশ অধিদফতরে লিখিতভাবে জানানো হবে।

চন্দনাইশ থানার ওসি আনোয়ার হোসেন বলেন, আইয়ুবের বাবা আবদুস শুক্কুর দুজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৭–৮ জনকে বিবাদী করে একটি মামলা করেছেন। মামলার তদন্ত চলছে।