• ঢাকা
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন

সরকারের নির্বাচনী ইস্তেহার বাস্তবায়নে মিলে-মিশে কাজ করবো—–রশীদুজ্জামান এমপি


প্রকাশের সময় : জানুয়ারী ১৬, ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন / ২২
সরকারের নির্বাচনী ইস্তেহার বাস্তবায়নে মিলে-মিশে কাজ করবো—–রশীদুজ্জামান এমপি

মোঃ মানছুর রহমান জাহিদঃ খুলনা-৬ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামান এমপি বলেছেন, সরকারের ভিশন বঙ্গবন্ধুর স্বপ্ন ক্ষুধা-দারিদ্র ও দুর্নীতিমুক্ত স্মার্ট বাংলাদেশে গড়তে সকলের দায়িত্ব নিয়ে এক সাথে কাজ করার অনুরোধ করেছেন।

শপথ গ্রহনের পর মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলা পরিষদস্থ বঙ্গবন্ধু’র ম্যুরালে মাল্যদান করে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে প্রথম সরকারী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এ কথা বলেন। সরকারী কর্মকর্তাদের নিজ-নিজ দায়িত্বে র্নিভয়ে কাজ করার নির্দেশনা দিয়ে তিনি সংক্ষিপ্ত বক্তব্যে আরোও বলেন, আ’লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্বাচনী ইস্তেহার সকলের দিক নির্দেশক। সেই লক্ষ্যে আমরা যাত্রা শুরু করেছি। নির্বাচনে পক্ষ -বিপক্ষ দুটি পক্ষ থাকে। এখন যে পক্ষ আমার সাথে, আগামীতে সে বিপক্ষে যেতে পারে আবার যে বিপক্ষে ছিল সেওতো পক্ষে আসতে পারে এটা স্বাভাবিক নিয়ম। সবকিছু মিলে সকলে পাইকগাছা-কয়রার উন্নয়নে ভুমিকা রেখে দেশকে এগিয়ে নিয়ে যাবার আহবান জানান তিনি।
উপজেলা প্রশাসন আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু।

মতবিনিময় সভার শুরুতে সরকারী কর্মকর্তাগন ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন নব-নির্বাচিত সংসদ সদস্যকে পুষ্পমাল্য অর্পণ করে বরণ করে নেন।
এ সময় বক্তব্য রাখেন পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নীতিশ চন্দ্র গোলদার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শেখ শাহদৎ হোসেন বাচ্চু, ওসি মোঃ ওবায়দুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু ও লিপিকা ঢালী, ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, আঃ মান্নান গাজী , কওসার আলী জোয়াদ্দার, রিপন কুমার মন্ডল, কাজল কান্তি বিশ্বাস, আরিফুজ্জামান তুহিন, জিএম আঃ ছালাম কেরু, শেখ জিয়াদুল ইসলাম, শাহাজাদা মোঃ আবু ইলিয়াস সহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাগনের মধ্যে পবিত্র কুমার দাশ, সিদ্দিকুর রহমান তালুকদার, দেবাশীষ দাশ, ডাঃ বিষ্ণুপদ বিশ্বাস, বিদ্যুৎ রঞ্জন সাহা, ইমরুল কায়েস, মৃদুল কান্তি দাশ, জয়ন্ত কুমার ঘোষ, বিপ্লব কুমার, মোঃ ঈমান উদ্দীন, পারভিন আক্তার, আব্দুল্লাহ আল মামুন, হাবিবুর রহমান, রেশমা আক্তার, বাবলুর রহমানসহ অনেকে।