রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
আওয়ামী লীগের বহিষ্কাকৃত নেতা ও ৫ নং ওয়ার্ড কাউন্সিলর চিত্তরঞ্জন দাস ও মহিলা কাউন্সিলর নাসরিন আহমেদ এ-র আপত্তিকর চিত্র ফাঁস ১১ সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলব অপ্রত্যাশিত: স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকা বিভাগ সাংবাদিক ফোরামের উদ্যোগে ‘হাওড় উৎসব’ অনুষ্ঠিত গোপালগঞ্জে টুটুল চৌধুরীকে পুনরায় ইউপি চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী সংসদ সদস্য মনুর এক বছর পূর্তি উপলক্ষ্যে সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন  ডিইউজে’র সাংগঠনিক সম্পাদক জিহাদুর রহমান জিহাদের পিতা মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী সরদারের ২য় মৃত্যুবার্ষিকী আজ জেনে-শুনেই নেতিবাচক স্ট্র্যাটেজি নিয়েছিলেন ইভ্যালির রাসেল এমপি মনুর হাতে মারধরের শিকার ডেমরা সাব-রেজিষ্ট্রি অফিসের দলিল লেখক ও স্ট্যাম্প ভেন্ডার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এবার পাওয়া গেল দেড় কোটির দুই অ্যাপার্টমেন্ট ভিখারির! পাক বিমান বাহিনীর জন্য চায়নার তৈরীকৃত ড্রোন এখন দু:স্বপ্ন

সজীব ওয়াজেদ জয়ের উদ্ভাবনী নেতৃত্বেই দেশ আজ ডিজিটাল- প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

মনিরুজ্জামান অপুর্ব
  • Update Time : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ৫০ Time View

মনিরুজ্জামান অপূর্ব,ঢাকা:জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ‍্য পুত্র সজীব ওয়াজেদ জয়ের উদ্ভাবনী নেতৃত্বেই দেশ আজ ডিজিটাল বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি।

আজ বৃহস্পতিবার (২৯জুলাই) সচিবালয়ে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সম্মেলন কক্ষে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের “ইন্ট্রিগ্রেটেড ডিজিটাল সার্ভিস ডেলিভারি প্লাটফর্ম” কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব’কথা বলেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের সুদূরপ্রসারী ও উদ্ভাবনী চিন্তা চেতনাই আজকের প্রযুক্তি নির্ভর বাংলাদেশ । তাঁরই দিকনির্দেশনায় বাংলাদেশ আজ ডিজিটাল।
দক্ষ নেতৃত্ব ও তথ‍্য প্রযুক্তির উন্নয়নের মাধ‍্যমে সজীব ওয়াজেদ জয়ের হাত ধরেই বিশ্বকে নেতৃত্ব দিবে বাংলাদেশ এ আশাবাদ ব‍্যক্ত করেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য।

স্বপন ভট্টাচার্য্য বলেন, নাগরিক সেবায় প্রযুক্তির ব‍্যবহার বৃদ্ধি করতে হবে। জনসেবায় তথ্য প্রযুক্তির ব‍্যবহারে দ্রুত ও সহজে সেবা প্রদান করা সম্ভব হচ্ছে।

পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মো. রেজাউল আহসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন‍্যান‍্যের মধ‍্যে বক্তব্য প্রদান করেন পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অতিরিক্ত সচিব মো. রাশিদুল ইসলাম, বিআরডিভির মহাপরিচালক সুপ্রিয় কুমার কুন্ডু, এটুআই-এর চীফ স্ট্যাটেজিস্ট (ই-গভর্ন্যান্স) ফরহাদ জাহিদ শেখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 ajkerbd24.com
Design & Development By: Atozithost
Tuhin