• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন

শ্রমিকরাই হচ্ছে দেশের মূল চালিকা শক্তি—-এমপি বাবু


প্রকাশের সময় : মে ৩, ২০২৩, ১২:৩৯ অপরাহ্ন / ৯৮
শ্রমিকরাই হচ্ছে দেশের মূল চালিকা শক্তি—-এমপি বাবু

মোঃ মানছুর রহমান জাহিদ,পাইকগাছা,খুলনাঃ খুলনা-৬ (পাইকগাছা-কয়রা)’র সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু বলেছেন, শেখ হাসিনা সরকার দেশ এবং দেশের মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন বর্তমান সরকার শ্রমিক বান্ধব সরকার। বর্তমান সরকার শ্রমিকদের অধিকার এবং মর্যাদা নিশ্চিত করতে কাজ করছে উল্লেখ করে এমপি বাবু বলেন, শ্রমিকরাই হচ্ছে একটি দেশের মূল চালিকা শক্তি। এবং শ্রমজীবী মানুষকে উপেক্ষা করে দেশের কাঙ্খিত উন্নয়ন সম্ভব নয়। তিনি মঙ্গলবার বিকেলে পাইকগাছা উপজেলা ও পৌরসভা শ্রমিকলীগ আয়োজিত র‌্যালি পরবর্তী মহান মে দিবসের সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ সব কথা বলেন।

উপজেলা শ্রমিকলীগের সভাপতি শাহজান কবিরের সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা ছিলেন, জেলা শ্রমিক লীগের সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক বিএম জাফর।
বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, মেয়র সেলিম জাহাঙ্গীর, আওয়ামী লীগনেতা সমীরণ সাধু, শেখ আনিছুর রহমান মুক্ত, জেলা শ্রমিকলীগের প্রচার সম্পাদক আলী আজম মোহন, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, কওছার আলী জোয়াদ্দার, কাজল কান্তি বিশ্বাস,জিএম আব্দুস সালাম কেরু, জেলা পরিষদ সদস্য রবিউল ইসলাম গাজী,সহকারী অধ্যাপক ময়নুল ইসলাম, এ্যাডঃ শেখ আব্দুর রশিদ, এসএম রেজাউল হক, প্যানেল মেয়র শেখ মাহাবুবর রহমান রনজু, সহকারী অধ্যাপক মসিউর রহমান, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর আব্দুল গফফার মোড়ল, স্বেচ্ছাসেবকলীগনেতা তৃপ্তি রঞ্জন সেন, কাজী জাহাঙ্গীর হোসেন, যুবলীগনেতা আব্দুর রাজ্জাক রাজু, এমএম আজিজুল হাকিম,নাজমা কামাল, জুলি শেখ নিবেদিতা মন্ডল,রায়হান পারভেজ রনি সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।সমাবেশের আগে এক বর্ণাঢ্য র‌্যালি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন জনপ্রতিনিধি,শত শত দলীয় নেতাকর্মী, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।