• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৮ অপরাহ্ন

শ্যামপুর থানা প্রেসক্লাবের আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সম্মাননা অনুষ্ঠিত


প্রকাশের সময় : ডিসেম্বর ২৪, ২০২২, ৯:২৫ অপরাহ্ন / ২৩
শ্যামপুর থানা প্রেসক্লাবের আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সম্মাননা অনুষ্ঠিত

সিনিয়র করেসপন্ডেন্টঃ শুক্রবার সন্ধ্যা ৬ টায় জুরাইন ট্রাফিক পুলিশ বক্স সংলগ্ন, শ্যামপুর থানা প্রেসক্লাবের আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে প্রতিবারের ন্যায় এবার ও মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও লাল সবুজের মহা বিজয় উৎসব ২০২২ ইং অনুষ্ঠিত হয় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন শ্যামপুর থানা প্রেসক্লাবের সভাপতি মোঃ শহিদুল ইসলাম জনী অনুষ্ঠানের সঞ্চালনা করেন শ্যামপুর থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন,উক্ত লাল সবুজের মহা বিজয় উৎসবের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন

বীর মুক্তিযোদ্ধা হারুন উর-রশিদ সি.আই.পি সভাপতি বঙ্গবন্ধু সৈনিকলীগ কেন্দ্রীয় কমিটি ও চেয়ারম্যান এশিয়ান টেলিভিশন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনিদের নিরাপদে বিদেশে পাঠিয়েছে। এই জিয়াউর রহমান বাংলাদেশের বহু মুক্তিযোদ্ধাদের হত্যা করেছে। ২১ আগস্টের মাস্টার মাইন্ড তারেক রহমান। মুচলেকা দিয়ে দেশ ছেড়েছে। এসব ইতিহাস আমাদের ভুলে গেলে হবে না। ৯৬ সালের নির্বাচনে খালেদা জিয়া ভোট চুরি করে নিজেকে প্রধানমন্ত্রী ঘোষণা করেছিল। কিন্তু কারও ভোট চুরি করলে বাংলাদেশের মানুষ তা মেনে নেয় না। এদেশের মানুষ মেনে নেয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছি বলেই আজ বাংলাদেশকে আমরা উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যেতে পারছি। তিনি আরো বলেন আগামী নির্বাচনে ঢাকা ৫ এর হয়ে সংসদ প্রার্থী হিসেবে দোয়া চান ও সাংবাদিকদের অধিকার আদায়ের লক্ষে তিনি সব সময় সাংবাদিকদের সহযোগিতা করবেন এবং শ্যামপুর থানা প্রেসক্লাবের পাশে থাকবেন ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট মোঃ রাশেদ উদ্দিন,সম্পাদক ও প্রকাশক দৈনিক বিশ্ব মানচিত্র, মোঃ শফিকুল ইসলাম সাদ্দাম সম্পাদক ও প্রকাশক দৈনিক দিন প্রতিদিনও যাত্রাবাড়ী সাংবাদিক ক্লাবের সভাপতি,আরজেএফ এর চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম, পূর্বাঞ্চল রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ সারোয়ার,রূপান্তর টেলিভিশনের চেয়ারম্যান রনি, সহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দসহ সকল সাংবাদিকরা উপস্থিত ছিলেন ।