• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

শোককে শক্তিতে রূপান্তরিত করতে আওয়ামী লীগের মাসব্যাপী কর্মসূচি ঘোষণা


প্রকাশের সময় : জুলাই ৩০, ২০২৩, ৯:১৯ অপরাহ্ন / ৯৬
শোককে শক্তিতে রূপান্তরিত করতে আওয়ামী লীগের মাসব্যাপী কর্মসূচি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, মুন্সিগঞ্জঃ জাতীয় শোক দিবস উপলক্ষে মাসব্যাপী শোক কর্মসূচি ঘোষণা করেছেন মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা আওয়ামী লীগ। রবিবার দুপুর ১২ টায় জেলার লৌহজং উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে শোকাবহ আগস্টের মাসব্যাপী কর্মসূচির ঘোষণা করেন লৌহজম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ শিকদার।

এসময় তিনি শোকাবহ মাসের শুরুতে পহেলা আগস্ট বিশাল শোক র‌্যালীসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে পর্যন্ত মাসব্যাপী কর্মসূচির ঘোষণা করে তিনি বলেন, শোককে শক্তিতে রূপান্তরিত করে আওয়ামীলীগ সহ এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উজ্জীবিত করার পাশাপাশি আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রস্তুতি গ্রহণ করতে চাই। এছাড়াও তরুণ ও যুবকদের শোকাবহ মাস এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকলকে কি নির্মমভাবে হত্যা করা হয়েছিল সেই তথ্যের বিস্তারিত পৌঁছে দিতে চাই।

এছাড়াও জামায়াত বিএনপি’র সন্ত্রাস নৈরাজ্যের প্রতিরোধ ও প্রতিবাদে এই শোকের মাস ভূমিকা রাখতে পারে এবং সাধারণ মানুষকে এসব সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে সোচ্চার করতে পারে সেই উদ্দেশ্য নিয়েই মাসব্যাপী আমাদের শোক কর্মসূচি ঘোষণা করা হয়েছে। এসময় লৌহজং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ জাকির হোসেন বেপারী,উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রফিক খান,কনকসার ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রফিক খান,

বেজগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফিরোজ আলমসহ উপজেলা আওয়ামী লীগ, কুকু‌টিয়া ইউ‌নিয়ন আওয়ামী যুবলীগ সাধারন সম্পাদক মোঃ দিদার মোল্লা, যুবলীগ ছাত্রলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।