• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ থাকতে হবে: এম এ এফ সুমন


প্রকাশের সময় : ডিসেম্বর ৩১, ২০২১, ১০:০০ অপরাহ্ন / ২৯২
শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ থাকতে হবে: এম এ এফ সুমন

রিদওয়ান আহমেদ: দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে আহ্বান জানিয়েছেন বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা রেলওয়ে নাট্যগোষ্টির সাধারণ সম্পাদক এম এ এফ সুমন।

বৃহস্পতিবার (৩০শে ডিসেম্বর) রাজধানীর ঢাকার শাহজাহানপুরের বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ কার্যালয়ে বাংলাদেশ ওয়াকার্স পার্টি ঢাকা মহানগর দক্ষিণ খিলগাঁও থানা যুব মৈত্রী কর্তৃক আয়োজিত মহান বিজয় দিবসের ৫০ বছর পূর্তি ও ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জ্ঞাপন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহ্বান জানান।

এম এ এফ সুমন বলেন, আজ আমরা মহান বিজয় দিবসের সুবর্ণ জয়ন্তী উদযাপন করছি। দেশে আজ উন্নয়নের জোয়ার বইছে। বিজয়ের ৫০ বছরের মধ্যে গত ১৩ বছরে দেশের যে উন্নয়ন হয়েছে তা বিগত ৩৭ বছরেও হয়নি বলে মন্তব্য করেন তিনি।

সুমন আরও বলেন, এ উন্নয়ন সম্ভব হয়েছে একমাত্র জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার জন্য। দেশের এই চলমান উন্নয়নের ধারা আব্যাহত রাখতে আওয়ামীলীগ সরকারের বিকল্প নাই। তাই দলকে বার বার বিজয়ী করতে এবং উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাওয়ার আহ্বানও জানান রেলওয়ে শ্রমিকলীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক।

বাংলাদেশ ওয়াকার্স পার্টি ঢাকা মহানগর দক্ষিণ খিলগাঁও থানা যুব মৈত্রীর যুগ্ম আহ্বায়ক মো: নজরুল ইসলাম হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তুবা সমাজকল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ওয়াহিদুজ্জামান ওয়াহিদ, তুবার সিনিয়র কো-চেয়ারম্যান আ: জলিল সরকার (জনি), মুগদা থানা ওয়াকার্স পাটির সাধারণ সম্পাদক মো: ওমর ফারুক সুমন, বাংলাদেশ রেলওয়ে শ্রমিকলীগ নারায়নগঞ্জ শাখা কমিটির সদস্য সচিব মো: মফিজুল ইসলাম (বাবু), শাহজাহানপুর থানা জাতীয় শ্রমিকলীগের সভাপতি মো: জাহাঙ্গীর তালুকদার, সবুজবাগ থানা জাতীয় শ্রমিকলীগের সিনিয়র সহ সভাপতি মাসুম হোসেন, সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলম প্রমুখ।