• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:২৭ পূর্বাহ্ন

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে শার্শায় গাছের চারা বিতরন


প্রকাশের সময় : মে ১৮, ২০২২, ১:০১ পূর্বাহ্ন / ৯৫
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে শার্শায় গাছের চারা বিতরন

খোরশেদ আলম : বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা’র স্বদেশ প্রত‍্যাবর্তন দিবস উপলক্ষে, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খাঁন নিখিল এর নির্দেশনায় যশোরের শার্শায় ৫  শতাধিক গাছের চারা বিতরন করা হয়েছে।

১৭ই মে (মঙ্গলবার) বিকালে শার্শা বাজারে কেন্দ্রীয় যুবলীগের সদস্য নাজমুল হাসান ও সাবেক ছাত্রনেতা ও স্বেচ্ছাসেবক লীগ নেতা হাজী বাবলু উদ্যোগে গাছের চারা বিতরন করা হয়। এসময় মালটা লেবু গাছ, কদবেল, আমগাছ, আমলকি, জামরুল, পেয়ারা গাছ সহ বিভিন্ন ধরনের ফলজ ও বনজ গাছের ৫’শতাধিক চারা বিতরন করা হয়।

শার্শা উপজেলা যুবলীগের সদস্য কাজী মালেকুজ্জামান সুজনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও নাভারণ ডিগ্রী কলেজ বিদ‍্যাঅনুরাগী সদস্য শাহরিন আলম বাদল।

এছাড়াও এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক ছাত্র নেতা হাজী বাবলু নাভারণ ডিগ্রী কলেজ সাবেক ছাত্রলীগের সভাপতি ও শার্শা উপজেলা যুবলীগের সদস্য ফেরদৌস চৌধুরী রাজু সহ শার্শা উপজেলা চালকলীগের সভাপতি কাজী হুমায়ুন কবির।

এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আলা উদ্দিন, যুবলীগ নেতা মফিজুর রহমান ও তরুণ সমাজসেবক উদীয়মান কবিরুজ্জামান কবির, ডায়মন্ড মন্ডল, আলী কদর, বিল্লা হোসেন সহ উপস্থিত ছিলেন আওয়ামীলীগ অঙ্গ সংগঠনের আরো অনেকে।