• ঢাকা
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৪১ পূর্বাহ্ন

শাহনাজ পারভীন শাপলাকে বাংলাদেশ সেনাবাহিনীতে ক্যাপ্টেন হিসেবে যোগদান করায় সংবর্ধনা


প্রকাশের সময় : অগাস্ট ১১, ২০২১, ৮:১২ অপরাহ্ন / ৩৪৭
শাহনাজ পারভীন শাপলাকে বাংলাদেশ সেনাবাহিনীতে ক্যাপ্টেন হিসেবে যোগদান করায় সংবর্ধনা

মনিরুজ্জামান অপূর্ব,ঢাকা: আজ বুধবার ১১ আগস্ট দেবদাস ভট্টাচার্য্য বিপিএম, ডিআইজি, রংপুর রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রংপুর গঙ্গাচড়া থানায় কর্মরত এসআই আব্দুস ছালামের প্রথম কন্যা জনাব শাহনাজ পারভীন শাপলাকে বাংলাদেশ সেনাবাহিনীতে ক্যাপ্টেন হিসেবে যোগদান করায় তাকে এবং তার কন্যাকে সংবর্ধনা প্রদান করেন। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে ক্যাপ্টেন শাপলাকে ফুলেল শুভেচ্ছা এবং ক্রেস্ট প্রদান করা হয়। বাংলাদেশ পুলিশের একজন সদস্যের সন্তান হিসেবে শাপলার এই সাফল্যে রংপুর রেঞ্জ পুলিশের সকল সদস্য গর্বিত। তার এই সাফল্য অনুকরনীয়। মোছাঃ শাহনাজ পারভীন (শাপলা) ২০১০ খ্রিষ্টাব্দে এসএসসি এবং ২০১২ খ্রিষ্টাব্দে এইচএসসি পাশ করেন। তিনি রংপুর মেডিকেল কলেজ থেকে এমবিবিএস সম্পন্ন করেন। শাপলা ২০২১ খ্রিষ্টাব্দে ৭ই মার্চ তারিখে বাংলাদেশ সেনাবাহিনীতে আর্মি মেডিকেল কোরে ক্যাপ্টেন হিসেবে যোগদান করেন।

দেবদাস ভট্টাচার্য্য বিপিএম, ডিআইজি, রংপুর রেঞ্জ, বাংলাদেশ পুলিশ বলেন, “পুলিশের সন্তানদের এরূপ সাফল্যে সন্তানসহ অভিবাবকদের উৎসাহিত করলে তারা অনুপ্রাণিত হবে”।

এস আই আব্দুস ছালাম ১৯৯০ খ্রিষ্টাব্দে কনস্টবল হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। আব্দুস ছালামের তিন কন্যা। ২য় কন্যা এমবিবিএস তৃতীয় বর্ষের ছাত্রী। তৃতীয় কন্যা শম শ্রেণীতে পড়ে। সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যরে মধ্যে উপস্থিত ছিলেন জনাব শাহ মিজান শাফিউর রহমান বিপিএম-বার, পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স), জনাব মোঃ ওয়ালিদ হোসেন, অ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্ অ্যান্ড ক্রাইম), জনাব মোঃ আব্দুল লতিফ, পুলিশ সুপার (এস্টেট অ্যান্ড ওয়েলফেয়ার), জনাব মোঃ আকতার হোসেন, পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড ক্রাইম এ্যানালাইসিস), জনাব মোঃ শহদিুল্লাহ কাওছার, পিপিএম-সেবা, পুলিশ সুপার (অপারেশনস্ অ্যান্ড ট্রাফিক) জনাব খন্দকার খালিদ বিন নূর, পুলিশ সুপার (ডিসিপ্লিন অ্যান্ড প্রসিকিউশন), জনাব মোঃ শরিফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিসিপ্লিন অ্যান্ড প্রসিকিউশন), জনাব এবিএম জাহিদুল ইসলাম, সহকারি পুলিশ সুপার (স্টাফ অফিসার টু ডিআইজি) রংপুর রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রংপুর।