• ঢাকা
  • শনিবার, ২২ Jun ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন

শার্শার নবাগত নির্বাহী অফিসারের সাথে সাংবাদিকদের মতবিনিময়


প্রকাশের সময় : এপ্রিল ২৫, ২০২২, ১১:২৪ অপরাহ্ন / ১৭৮
শার্শার নবাগত নির্বাহী অফিসারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

খোরশেদ আলমঃ যশোরের শার্শা উপজেলার নবাগত ইউএনও (নির্বাহী অফিসার) ও স্থানীয় সাংবাদিকদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৫ এপ্রিল সোমবারে শার্শা উপজেলা পরিষদ কার্যালয়ের সভা কক্ষে উপস্থিত, উপজেলার সকল সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা’য় সভাপতিত্ব করেন নবাগত ইউএনওর (নির্বাহী অফিসার) নারায়ণ চন্দ্র পাল।

এছাড়াও উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত উক্ত মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলার সহকারী (ভূমি) কমিশনার রাসনা শারমিন মিথি, উপজেলা আইসিটি অফিসার আহসান হাবিব সহ স্থানীয় পত্রিকার সম্পাদক ও উপজেলার স্থানীয় প্রেসক্লাবের সদস্যের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এসময় শার্শার উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পাল বলেন, আমি যে কোন সমস্যা সমাধানে বিশ্বাসী। এই উপজেলার অনেক সুনাম রয়েছে। আপনারা সমাজের দর্পন তাই এই উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় আপনাদের ইতিবাচক সহযোগিতা আমার একান্ত প্রয়োজন।

উক্ত মুক্ত মতবিনিময় সভা’য় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় আঞ্চলিক পত্রিকা সারসা বার্তা’র প্রকাশক ও সম্পাদক আব্দুস সালাম গফ্ফার এবং স্থানীয় গ্রামের সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আব্দুল মুননাফ।

মত বিনিময় সভায় মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন নাভারন প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আমিনুর রহমান, বেনাপোল সিমান্ত প্রেসক্লাব সভাপতি সাংবাদিক সাহিদুল ইসলাম শাহিন, সাংবাদিক আজিবর রহমান সহ সাংবাদিক ইয়ানুর রহমান, মিলন কবির এবং আরো অনেকে।
এসময় উপজেলার সমসাময়িক বিষয় নিয়ে সকলের বক্তব্য শুনে তিনি সরকারি নিয়ম-নীতির মধ্যে শার্শা-বেনাপোলে ভালো কিছু করতে চাই এমন কথা ব্যক্ত করেন।