• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন

শরীয়তপুর নড়িয়া রাতে টাকা দিতে এসে পরকীয়ার অভিযোগে শিকলবন্দী এক যুবক


প্রকাশের সময় : এপ্রিল ২০, ২০২৩, ২:৪৭ অপরাহ্ন / ৬২
শরীয়তপুর নড়িয়া রাতে টাকা দিতে এসে পরকীয়ার অভিযোগে শিকলবন্দী এক যুবক

এম রাসেল সরকারঃ শরীয়তপুরে পরকীয়ার অভিযোগে প্রবাসীর স্ত্রী ও রাজিব ভূইয়া (৪০) নামের এক যুবককে আটক করে শিকলবন্দী করে রেখেছেন স্থানীয় তিন বখাটে।

গত বুধবার দিনগত রাত ১টার দিকে নড়িয়া উপজেলার ঘড়িসার ইউনিয়নে হালইসার গ্রামের পুলিশ ফাঁড়ির পাশে প্রবাসী দেলোয়ার দেওয়ানের বাড়িতে এ ঘটনা ঘটে। এসময় ওই দুজনকে আটকে রেখে বেদম মারধর করা হয় বলে অভিযোগ উঠেছে।

আটক রাজিব ভূইয়া ডিঙ্গামানিক ইউনিয়নের সালধ গ্রামের মনজুর হোসেন ভূইয়ার ছেলে। ওই নারী হালইসার গ্রামের মালয়েশিয়া প্রবাসী দেলোয়ার দেওয়ানের স্ত্রী।

স্থানীয় রবিন, নাজমুল ও মফিজ শিকদারের বিরুদ্ধে তাদের মারধর ও শিকলবন্দী করে রাখার অভিযোগ উঠেছে। তারা তিনজনই এলাকার বখাটে বলে পরিচিত।

প্রবাসীর ছোট ভাই স্বাধীন দেওয়ান বলেন, ‘ভাবির কাছে একটা ছেলে এসেছে শুনেছি। কিছু বখাটে যুবক নাকি তাদের আটক করে শিকল দিয়ে বেঁধে রেখেছে। এ বিষয়ে পুলিশকে কমপ্লেন করতে থানায় যাচ্ছি।

ভুক্তভোগী ওই নারী বলেন, ‘আমাদের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ মিথ্যা। ওই যুবক আমার খালাতো ভাই। আমি তার কাছে টাকা পেতাম। রাতে তিনি টাকা দিতে এসেছিলেন। এসময় স্থানীয় রবিন, নাজমুল, মফিজ শিকদারসহ আরও কয়েকজন ঘরে ঢুকে ভাঙচুর চালায়। পরে আমাদের রামদার ভয় দেখিয়ে শিকল দিয়ে বেঁধে রাখে। তারা মিথ্যা অভিযোগে অনেক মারধরও করেছে।

এ বিষয়ে অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাদের বক্তব্য পাওয়া যায়নি।

মোটর ফোনে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান এর সাথে যোগাযোগ করলে, তিনি বলেন, ঘটনাটি দুঃখজনক। আইন কারও হাতে তুলে নেওয়ার রাইট নেই। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।