• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন

শরিয়তপুরে আগুন লেগে ১৭টি দোকান পুড়ে ছাই


প্রকাশের সময় : জুলাই ২৮, ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ন / ৩৩৪
শরিয়তপুরে আগুন লেগে ১৭টি দোকান পুড়ে ছাই

হুমায়ুন কবীর,শরীয়তপুর থেকেঃ গতকাল রাত আনুমানিক আড়াইটার দিকে শরিয়তপুর জেলা সখিপুর থানার বালার বাজারে আগুন লেগে প্রায় ১৭টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। আগুন লাগার সুত্রপাত বিদ্যুতের শর্ট সার্কিট থেকে ধারণা করা হচ্ছে।

ঔষধের দোকান, কাপড়ের দোকান, মুদি মনোহারী দোকান ও ফলের দোকান ছিল। ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় কোটি টাকা। আগুন লাগার পর স্থানীয় জনগণ ও ফায়ার সার্ভিসের দমকল বাহিনী এসে আগুন নিয়ন্ত্রণে আনে। বেলা ১১ দিক ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থল পরিদর্শনে আসেন। এ সময় তার সাথে ছিলেন চরসেনসাস ইউনিয়নের চেয়ারম্যান জিতু মিয়া বেপারীসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার ক্ষতিগ্রস্ত বাজার এলাকা পরিদর্শন করেন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত প্রত্যেক দোকানদারকে ৫০০০হাজার টাকা করে অনুদান এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের ব্যক্তিগত তহবিল থেকে ৩০০০ হাজার টাকা প্রত্যেক দোকান মালিকদের দেওয়া হয়।

শরীয়তপুর ২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ সরকারের পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীমকে এ বার্তা পৌঁছে দেন উপজেলা প্রশাসন। তিনি এ ব্যাপারে ক্ষতিগ্রস্থ দোকান মালিকদের সর্বাত্বক সহায়তা করার আশ্বাস দিয়াছেন। খুব স্বল্প সময়ের মধ্যে উপমন্ত্রী ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করবে বলে অভিমত ব্যাক্ত করেন।