• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০৭ অপরাহ্ন

লালমনিরহাটে ফেনসিডিলসহ দুই পুলিশ সদস্য আটক


প্রকাশের সময় : জানুয়ারী ২১, ২০২৩, ১২:১৬ পূর্বাহ্ন / ১৭
লালমনিরহাটে ফেনসিডিলসহ দুই পুলিশ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক,লালমনিরহাটঃ ফেনসিডিলের বোতলসহ দুইজন পুলিশ সদস্যকে আটক করেছে লালমনিরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

শুক্রবার ভোর রাতে সদর উপজেলার কুলাঘাট বড়বাড়ি সড়কের টিকটিকি বাজার সংলগ্ন এলাকা থেকে ৭৭ বোতল ফেনসিডিল ও একটি প্রাইভেটকারসহ তাদের আটক করা হয়। আটকৃতরা হলেন- রংপুর শহরের মাষ্টারপাড়া এলাকার মৃত শাহ আলমের ছেলে মেহেদী হাসান (৩৪) ও পঞ্চগড় সদর উপজেলার খোলাপাড়া এলাকার গোলাম হাফিজের ছেলে হারুনুর রশিদ (২৬)। এদের মধ্যে মেহেদী হাসান ( বিপি- ৯৭১৬১৮৪১২১) রাজারবাগ পুলিশ লাইন্স’ কর্মরত ও হারুনুর রশিদ (বিপি-৯৫১৬১৯০৯৮১) রংপুর জেলা পুলিশে কর্মরত রয়েছেন বলে জানা গেছে। এদিকে অজ্ঞাত কারনে দিনভর বিষয়টি গোপন থাকলেও বিকালে তা প্রকাশ পায়।

লালমনিরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর পরিদর্শক হেলাল উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোরে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় সন্দেহজনকভাবে ওই টিকটিকি বাজার সংলগ্ন এলাকায় বড়বাড়িগামী একটি প্রাইভেটকার থামিয়ে তল্লাশি চালিয়ে ৭৭ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এ সময় গাড়িতে থাকা একজন পালিয়ে গেলেও মেহিদী হাসান ও হারুনুর রশিদ নামে দুইজনকে আটক করা হয়। পরে তাদের পরিচয় জানা যায়। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

লালমনিরহাট সদর থানার ওসি এরশাদুল আলম বলেন, দুইজনকে ৭৭ বোতল ফেনসিডিলসহ আটক করে মামলা দিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এজাহারে পুলিশ সদস্য পরিচয় দেওয়া না থাকলেও তারা পুলিশ সদস্য বলে জানা গেছে।