• ঢাকা
  • বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১১:৩৬ অপরাহ্ন

লালমনিরহাটে প্রাইভেটকার ও ফেন্সিডিলসহ দুই মাদক কারবারী গ্রেফতার


প্রকাশের সময় : জুলাই ২৭, ২০২২, ১২:৫৭ পূর্বাহ্ন / ৬৭
লালমনিরহাটে প্রাইভেটকার ও ফেন্সিডিলসহ দুই মাদক কারবারী গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটে গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ১০০ বোতল ফেন্সিডিল ও মাদকদ্রব্য বহনকারী একটি প্রাইভেট কারসহ মিজানুর রহমান (৩০) ও জাহাঙ্গীর আলম (৪০) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে লালমনিরহাট জেলা গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার (২৬ জুলাই) সন্ধ্যায় লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের জেলা জজ কোর্টের সামনে থেকে জেলা গোয়েন্দা পুলিশ তাকে গ্রেফতার করে।

গ্রেফতার মিজানুর রহমান জেলার হাতীবান্ধা উপজেলার পূর্বনওদাবাস এলাকার আহমদ আলীর ছেল ও জাহাঙ্গীর আলম একই উপজেলার বনচৌকি এলাকর আব্দুর রহমানের ছেলে।

লালমনিরহাট জেলা গোয়েন্দা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক মোঃ আমিরুল ইসলামের নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ ইব্রাহীম খলিল, এএসআই মোঃ মোফাজ্জল হোসেন, এএসআই মোঃ আমিনুল ইসলাম, এএসআই ফরহাদ আলীসহ সঙ্গীয় ফোর্স আদিতমারী উপজেলার হাসপাতাল এলাকার সামনে বুড়িমারী হতে লালমনিরহাট আসা একটি প্রাইভেটকারকে ধাওয়া করে। পুলিশের ধাওয়া খেয়ে প্রাইভেটকারটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গোয়েন্দা পুলিশের চৌকস চেষ্টায় লালমনিরহাট সদর উপজেলার জজ কোর্টের সামনে কারটি আটক করা হয়। পরে প্রাইভেটকারের ব্যাক ডালার ভিতর হইতে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় একশত বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় মিজানুর রহমান ও জাহাঙ্গীর আলম নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার এবং মাদকদ্রব্য বহনে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম জানান, জেলা গোয়েন্দা পুলিশ একশত বোতল ফেন্সিডিল ও একটি প্রাইভেটকারসহ দুই মাদক কারাবারীকে গ্রেফতার করে থানায় নিয়ে এসেছেন। এ ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলার প্রস্তুতি চলছে।