• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০১:১৮ অপরাহ্ন

লালমনিরহাটের হাতীবান্ধায় মেম্বারসহ ৩জন বিপুল পরিমাণ ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক


প্রকাশের সময় : মে ১৫, ২০২৩, ৫:২৩ পূর্বাহ্ন / ৪১
লালমনিরহাটের হাতীবান্ধায় মেম্বারসহ ৩জন বিপুল পরিমাণ ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক

সেলিম সম্রাট, লালমনিরহাটঃ গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় অভিযান চালিয়ে ৪০৫ পিচ ইয়াবাসহ সাবেক মেম্বার মোফাজ্জল হোসেন মক্কাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করে র‍্যাব-১৩। রবিবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন, র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৩)।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের পশ্চিম কাদমা এলাকার নজিবর রহমান (কাঞ্চন) এর ছেলে মোফাজ্জল হোসেন মক্কা (সাবেক মেম্বার) (৪০) ও মিজানুর রহমান (৩৫) এবং ৩। নুর মোহাম্মদ (২৫), পিতা-মোঃ মোহর উদ্দিনের ছেলে নুর মোহাম্মদ (২৫)।

র‍্যাব-১৩ এর প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার রাত ৯টার দিকে র‍্যাব-১৩ এর একটি চৌকস দল ঐ উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের পশ্চিম কাদমা এলাকায় অভিযান চালিয়ে সাবেক মেম্বার মোফাজ্জল হোসেন মক্কার বসত ঘর হতে ৪০৫ পিচ ইয়াবাসহ ০৩ জন মাদক ব্যবসায়ী আটক করে নিয়ে যায়।

পরে র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীগন দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজসে মাদক ব্যবসা করে আসছে বলে স্বীকার করে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‍্যাবের গোপন অনুসন্ধান চলছে।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে, র‍্যাব বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি মাদক মামলা রুজু করেছে এবং আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

হাতীবান্ধা থানার ওসি শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আজ দুপুরে আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।