• ঢাকা
  • শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন

লালমনিরহাটের হাতীবান্ধায় মাদকসহ ভ্যান চালক আটক


প্রকাশের সময় : জানুয়ারী ১৬, ২০২২, ৫:০১ অপরাহ্ন / ১৮৯
লালমনিরহাটের হাতীবান্ধায় মাদকসহ ভ্যান চালক আটক

সেলিম সম্রাট, নিজস্ব প্রতিবেদকঃ লালমনিরহাটের হাতীবান্ধায় ভ্যান চালকসহ ৫০ বোতল ভারতীয় ফেনসিডিল আটক করেছে হাতীবান্ধা থানা পুলিশ।

রবিবার দুপুরে হাতীবান্ধা উপজেলার আলিফ মোড় এলাকা থেকে দুটি ধানের বস্তার ভিতরে থাকা ৫০ বোতল ভারতীয় ফেনসিডিল একটি অটোভ্যান সহ ভ্যান চালক কে আটক করা হয়।

আটক ভ্যান চালক আশরাফ আলী (৩০) উপজেলার উত্তর সিংগীমারী এলাকার ওয়াজেদ আলীর পুত্র।

হাতীবান্ধা থানার উপ পরিদর্শক( এস আই)সুকুমার রায় বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানিতে পারি যে মাদকের একটি চালায় আলিফ মোড় দিয়ে রংপুরের উদ্দেশ্যে যাচ্ছে। সে সংবাদের ভিত্তিতেই আমরা ধান সহ ভ্যান ও ভ্যান চালক কে আটক করি। থানায় নিয়ে ধানের বস্তা খুলে আমরা ৫০ টি ভারতীয় ফেনসিডিলের বোতল পাই।

আটক আশরাফ আলীর বাবা ওয়াজেদ আলী আজকের বাংলাদেশ ২৪ ডটকম কে বলেন, আমি ও আমার ছেলে জমিতে কাজ করছিলাম। বাজারে ধান নেওয়ার জন্য স্থানীয় আলমগীর আমার ছেলেকে ডেকে নিয়ে যায়৷ কিছুক্ষন পরে জানতে পারি আমার ছেলেকে পুলিশ আটক করেছে।

আমার ছেলে এবং আমি নিজেও ভ্যান চালিয়ে সংসারের খরচ চালাই। আমার ছেলে কোন ভাবেই মাদকপরিবহনের সাথে জড়িত নয় । ফেনসিডিল গুলো আলমগীর এর বলে তিনি দাবী করেন। আলমগীর পূর্বসারডুবী এলাকার আলতাফ আলীর পুত্র বলে জানা গেছে।

হাতীবান্ধা থানার ওসি তদন্ত রফিকুল ইসলাম আজকের বাংলাদেশ ২৪ডটকম কে বলেন, ৫০ বোতল ভারতীয় ফেনসিডিল একটি অটোভ্যান সহ চালক আশরাফ আলী আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসা শেষে আগামীকাল সকালে জেল হাজতে প্রেরণ করা হবে।