• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

লালমনিরহাটের হাতীবান্ধায় প্রলোভন দেখিয়ে মেম্বার প্রার্থী হাতিয়ে নিলেন টাকা


প্রকাশের সময় : ডিসেম্বর ১৯, ২০২১, ৭:৫০ অপরাহ্ন / ১৭৪
লালমনিরহাটের হাতীবান্ধায় প্রলোভন দেখিয়ে মেম্বার প্রার্থী হাতিয়ে নিলেন টাকা

সেলিম সম্রাট, নিজস্ব প্রতিবেদকঃ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নে চাকরি দেওয়ার মিথ্যা প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে ৫ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী শ্রী মনোরঞ্জন বর্মনের বিরুদ্ধে।মনোরঞ্জন বর্মন ঐ ইউনিয়নের বাড়াই পাড়া কালীবাড়ি এলাকার যতীন্দ্রনাথ বর্মনের পুত্র।

এ বিষয়ে আমিনুর রহমান বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ।

লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, সদস্য প্রার্থী মনোরঞ্জন একই এলাকার আমিনুর রহমানের ছেলে লেবুকে পিয়নের চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা হাতিয়ে নেয়। বার বার টাকা দেওয়ার তাগাদা দিলেও মনোরঞ্জন টাকা দিতে টালবাহানা করেন ও অস্বীকার করেন।

এ বিষয়ে টংভাংগা ৫ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী মনোরঞ্জন বর্মন বলেন, আমিনুরের কাছে আমি সুদে পঞ্চাশ হাজার টাকা নিয়েছিলাম। সুদ সহ কিছু টাকা আমি তাকে ফিরত দিয়েছি। সে আমার কাছে ২০/২৫ হাজার টাকা পাবে কিন্তু গত কাল নির্বাচনী প্রচারণা করার জন্য তার এলাকায় গেলে সে আমার পথরোধ করে আমায় মারধর করে। সে সদস্য প্রার্থী সিরাজুলের সমথক তাই সে আমার প্রচারনা কে বাধা দেওয়ার জন্যই এসব বলে বেরাচ্ছে। বিষয়ে স্থানীয় থানায় আমি লিখিত অভিযোগ করেছি।

সদস্য প্রার্থী সিরাজুল ইসলাম বলেন, আমিনুর আমার এলাকার ভাই। সে মনোরঞ্জনের কাছে কিছু টাকা পাবে বলে আমিও শুনেছি কিন্তু গতকাল তাদের মধ্যে কি হয়েছে তা আমার জানা নাই। আমার এলাকার জনগন আমার সাথে আছেন দেখেই মনোরঞ্জন মিথ্যা এ সব অপ্রচার করে বেরাচ্ছে।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ( ওসি) এরশাদুল আলম বলেন এবিষয়ে দু পক্ষের অভিযোগ পেয়েছি। তদন্ত চলমান আছে। দোষীকে আইনের আওতায় আনা হবে।