• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৭:০২ অপরাহ্ন

লালমনিরহাটের হাতীবান্ধায় ৪ তলা ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন করলেন, মোতাহার হোসেন এমপি


প্রকাশের সময় : মে ২২, ২০২৩, ৬:৫৬ অপরাহ্ন / ১০৯
লালমনিরহাটের হাতীবান্ধায় ৪ তলা ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন করলেন, মোতাহার হোসেন এমপি

সেলিম সম্রাট, লালমনিরহাটঃ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার মৌলভী আবুল হাশেম আহমেদ সিনিয়র মাদ্রাসা এর শিক্ষা প্রকৌশল অধিদপ্তর কর্তৃক প্রস্তাবিত প্রায় ৩ কোটি ৪১ লক্ষ টাকা ব্যয়ে ৪ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন এর উদ্বোধন করা হয়েছে। চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস/২৩ উদযাপন, ক্রীয়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও পদোন্নতিপ্রাপ্ত শিক্ষকদের বিদায় সংবর্ধনা উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে মাদ্রাসা গভার্ণিং বডির সভাপতি শফিউল আলমের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চার তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। সাবেক সফল প্রতিমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগ, লালমনিরহাট জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এম, পি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজির হোসেন, হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ শাহা আলম, রংপুর বিভাগের শ্রেষ্ঠ বিদ্যুোৎশাহী সমাজকর্মী ও হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ। পাটিকাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল আলম সাদাত। লালমনিরহাট জেলা পরিষদের সাবেক সফল সংরক্ষিত মহিলা সদস্য মর্জিনা বেগম।

এ সময় অত্র প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী, শিক্ষার্থীদের অভিভাবক সুধীমহল,রাজনৈতিক ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।