• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৬ অপরাহ্ন

লাইভ ব্লাড ডোনেশন সোসাইটি অফ বাংলাদেশ”র বেনাপোলে শীতবস্ত্র বিতরণ


প্রকাশের সময় : ডিসেম্বর ২৩, ২০২২, ১০:৪৬ অপরাহ্ন / ৪৭
লাইভ ব্লাড ডোনেশন সোসাইটি অফ বাংলাদেশ”র বেনাপোলে শীতবস্ত্র বিতরণ

খোরশেদ আলম,বেনাপোল,যশোরঃ “রক্তের অভাবে ঝরবে না আর কোন প্রাণ”, আমরা হাজারও তরুণ-তরুণী করবো স্বেচ্ছায় রক্ত দান”। এমন মহৎ প্রতীজ্ঞা নিয়ে জন্ম “লাইভ ব্লাড ডোনেশন সোসাইটি অফ বাংলাদেশ” নামের এই সংগঠনটি। প্রতিষ্ঠার শুরু থেকেই মানুষের জীবণ বাঁচাতে এগিয়ে আসা, সম্পুর্ণ অরাজনৈতিক সেবাধর্মী সংগনটির পক্ষ থেকে রক্তদান, অসহায়-দুঃস্থদের মাঝে শীতবস্ত্র প্রদান এবং খাদ্য ও নগদ অর্থ সহ সমাজে বিভিন্ন সমাজ সেবামূলক কর্মসূচি গ্রহণ করে থাকে।

শুক্রবার বিকালে, সংগঠনটির পক্ষ থেকে শীতবস্ত্র প্রদান করা হয়। সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয় যশোরের শার্শা উপজেলাধীন বেনাপোল পৌরসভা বাজারস্থ মডার্ন ডায়াগনস্টিক সেন্টারে এই শীতবস্ত্র বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়। এসময় প্রায় শতাধিক শীতার্থদের মাঝে কম্বল বিতরণ এবং রক্তদান সম্পর্কে সংক্ষিপ্ত আকারে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনটির উপদেষ্টা মোঃ হাফিজুর রহমানের সভাপতিত্বে, অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পণ্য আমদানীকারক মেসার্স সামান্তা এন্টারপ্রাইজের স্বত্বাধীকারী এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের বেনাপোল পৌর শাখার সহঃ সভাপতি-মোঃ আশরাফুল আলম উজ্জল।

অনুষ্ঠানে বিশেষ অতিথিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন, “একতা প্রেসক্লাব বেনাপোল” এর, সাংবাদিকবৃন্দ ও বেনাপোল পৌর কার্যালয়ের কর্মকর্তা-হাফিজুর রহমান সহ আরো অনেকে। শীতার্থদের মাঝে কম্বল বিতরণের লক্ষে সংগঠনটির সদস্যদের হাতে আনুষ্ঠানিক ভাবে কম্বল তুলে দেওয়া হয়।

সদস্যগণের নামের তালিকা ও ঠিকানা ঃ- বিশ্বজিত (নারায়নপুর), আল আমিন (গয়ড়া আব্দুর মোড়), মহিবুল্লাহ মুরসালিন দেওয়ান (দূর্গাপুর), আসাদুজ্জামান জয় (নামাজগ্রাম), কামরুজ্জামান মামুন (নামাজগ্রাম), হৃদয় মোল্লা (দিঘীর পাড়), আতাউর রহমান রনি (বালুন্ডা), আব্দুস সালাম লিওন (চৌগাছা), নাফিজ সাদিক ( নারায়ণপুর), মোহাম্মাদ রায়হান হোসেন (৪নং ঘিবা), সুলাইমান হোসেন (দৌলতপুর), হাবিব রেদোয়ান (আমড়াখালী), রাব্বি হাসান (নারায়ণপুর) ও আশিক রহমান।

অনুষ্ঠানটির সার্বিক পরিচালনার দায়িত্বে ছিলেন, সংগঠনটির প্রতিষ্ঠাতা-মোঃ রাব্বি হাসান, সভাপতি-আবু রায়হান ও সাধারণ সম্পাদক- মোঃ আলামিন হোসেন।