• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন

লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচনকে ঘিরে সালাহউদ্দিন টিপুকে সমর্থন জানিয়েছে কাসেম চৌধুরী


প্রকাশের সময় : মে ২৩, ২০২৪, ৭:৫২ অপরাহ্ন / ৫২
লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচনকে ঘিরে সালাহউদ্দিন টিপুকে সমর্থন জানিয়েছে কাসেম চৌধুরী

এ কে আজাদ, লক্ষ্মীপুঃ আসন্ন লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচনকে ঘিরে একেএম সালাহউদ্দিন টিপুর কাপ পিরিজ মার্কাকে সমর্থন জানিয়েছেন আনারস প্রতীকের প্রার্থী আবুল কাসেম চৌধুরী।একেএম সালাহউদ্দিন টিপু লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক সভাপতি ও লক্ষ্মীপুর সদর উপজেলার দুই দুইবারের নির্বাচিত চেয়ারম্যান। তার বাবা মরহুম এম এ তাহের লক্ষ্মীপুর পৌরসভার সফল মেয়র ছিলেন।আনারস প্রতীকের প্রার্থী আবুল কাসেম চৌধুরী একজন প্রবীন রাজনীতিবিদ এবং চন্দ্রগন্জ থানা আওয়ামীলীগ সভাপতি।

সদর উপজেলার তফসীল ঘোষনার পর থেকে তিনি খুব জোরে সোরে নির্বাচনী প্রস্তুতি নিলেও মার্কা পাওয়ার পরবর্তী একেএম সালাহউদ্দিন টিপুর বিপুল জনসমর্থনের জোয়ার দেখে আজ ২২ শে মে জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে তাকে সমর্থন করেন।

এ ব্যাপারে আবুল কাসেম চৌধুরী সাংবাদিকদের জানান,মরহুম এম এ তাহের একজন দক্ষ সংগঠক ও আমার খুবই অন্তরঙ্গ একজন হওয়ায় আমি সালাহউদ্দিন টিপুকে সমর্থন করছি।আগামীতে সে পুনরায় চেয়ারম্যান হলে লক্ষ্মীপুর সদর উপজেলার ব্যাপক উন্নয়নের পাসাপাসি মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে আওয়ামী নেতৃবৃন্দকে সাথে নিয়ে দলকে সুসংগঠিত করতে সক্ষম হবে।তিনি আরো বলেন,সকল নেতৃবৃন্দ মিলে ঐক্যবদ্ধ হয়ে বিপুল ভোটে তাকে জয়লাভ করবো।

সচেতন মহল বলছেন,লক্ষ্মীপুর সদর উপজেলার ব্যাপক উন্নয়ন ও জনগনের আস্হা একমাত্র সালাহউদ্দিন টিপু, যার কোন বিকল্প নেই।তিনি বিজয়ী হলে ব্যাপক উন্নয়নের পাসাপাসি একটি ডিজিটালাইজ্ড উপজেলা উপহার পাবো বলে আমরা আশাবাদী।

অনুসন্ধানে দেখা গেছে,প্রত্যেকটি পাড়া মহল্লা হতে শুরু করে চায়ের স্টল ও মার্কেট গুলোয় সালাউদ্দিন টিপুর ব্যাপক জয়ের ধ্বনি। একেএম সালাহউদ্দিন টিপু সাংবাদিকদের এক জবাবে বলেন,লক্ষ্মীপুরবাসীর ভালোবাসাকে পুঁজি করেই আমি দুই বার চেয়ারম্যান নির্বাচিত হয়েছি।এবারও তারা বিপুল ভোটে আমাকে জয়লাভ করাবে বলে আমি শতভাগ আশাবাদী।