• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন

লক্ষ্মীপুর সদর আ.লীগের সভাপতি কবির ও সম্পাদক পলাশ


প্রকাশের সময় : মে ১১, ২০২২, ১০:৩৭ অপরাহ্ন / ১৫৯
লক্ষ্মীপুর সদর আ.লীগের সভাপতি কবির ও সম্পাদক পলাশ

জয়নাল আবেদীন, লক্ষ্মীপুরঃ প্রায় ১৯ বছর পর লক্ষ্মীপুর সদর থানা ও পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। এতে হুমায়ুন কবির পাটোয়ারীকে সভাপতি ও সাইফুল হাসান পলাশকে সাধারণ সম্পাদক করে সদর থানা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

একই সময় সৈয়দ আহমেদ পাটোয়ারীকে সভাপতি ও এডভোকেট জহিরুল ইসলাম বাবরকে সাধারণ সম্পাদক করে পৌর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ প্রধান অতিথির বক্তব্যবে ইইটি শাখার কমিটি আনুষ্ঠানিকভাবে দ্বিতীয় অধিবেশনে মঞ্চে ঘোষণা করেন।

বুধবার (১১ মে) শহরের এন আহম্মদীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দুইটি শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। দিনব্যাপী এ ত্রি-বার্ষিক সম্মেলনে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঢল নামে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদসহ প্রমুখ।

ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধক ছিলেন- লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু,প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক অ্যাড. নুরউদ্দিন চৌধুরী নয়ন (এমপি)।