• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩, ০৮:৩১ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে দোকান ও বসত ঘরে অগ্নিকাণ্ড, বৃদ্ধ নিহত


প্রকাশের সময় : মার্চ ৭, ২০২৩, ১২:৫২ অপরাহ্ন / ১৬
লক্ষ্মীপুরে দোকান ও বসত ঘরে অগ্নিকাণ্ড, বৃদ্ধ নিহত

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুরঃ লক্ষ্মীপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে বসতবাড়ি ও একটি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। এতে মফিজ উল্যাহ নামে এক বৃদ্ধ নিহত ও একজন আহত হয়েছেন। নিহত মফিজ উল্যাহ সদর উপজেলার রাজিবপুর এলাকার মৃত আমিন উল্যাহর ছেলে।

মঙ্গলবার ভোরে লক্ষ্মীপুর পৌরসভার আলিয়া মাদরাসার সামনে সামছুল ইসলাম মিলনের চায়ের দোকানে এ দুর্ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের ফলে প্রায় অর্ধ কোটি টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, শুরুতে চায়ের দোকানে আগুন লাগে এবং তা মুহূর্তের মধ্যে বসতবাড়িসহ আশপাশে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের ২টি ইউনিট প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে তার আগেই মিলনের চায়ের দোকান ও বসতবাড়ি পুড়ে ছাই হয়ে যায়।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রঞ্জিত কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহটি উদ্ধার করা হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ জানতে চেষ্টা চলছে। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে।

ক্ষতিগ্রস্ত মিলন বলেন, আমি বাকরূদ্ধ। আমার আর কিছু রইলো না। বেঁচে থাকতে সরকারের কাছে সহযোগিতা কামনা করি।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া। এসময় তিনি অসহায় পরিবারটিকে সমবেদনা জানান এবং আর্থিক সহযোগিতা প্রদান করেন।