বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৩:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
এক মাসে ৩টি সম্মাননা পেলেন সুলতানা রোজ নিপা নড়াইলে শিক্ষক-শিক্ষার্থী সর্ম্পক উন্নয়ন শীর্ষক সেমিনার ও মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে আন্তঃজেলা চোর চক্রের ৪ সদস্য আটক, ৮টি মোটর সাইকেল উদ্ধার মধ্যনগরে ঈদের আমেজ হারিয়ে গেছে দুর্যোগের কবলে কাপড় দোকানে বেচাকেনায় মন্দা ক্রেতার উপস্থিতি কম গোপালগঞ্জের বোড়াশী ইউনিয়নে বর্তমান ও সাবেক চেয়ারম্যানের মধ্যে জমবে নির্বাচনী লড়াই আয় কমার ভয়ে মহাসড়কে বাইক বন্ধ করিয়েছেন বাস মালিকরা রাজধানী খিলগাঁওয়ে ইয়াবাসহ গ্রেফতার ২ রাজধানী রমনায় হেরোইনসহ একজন গ্রেফতার ব্যবসায়িক হত্যার মামলায় ২ জনের মৃত্যুদণ্ড রাজধানীর কমলাপুরে কালোবাজারের টিকিট বিক্রয়ের সময় ৫ জন আটক

লক্ষ্মীপুরে ঈদ উপহার হিসেবে ভিজিএফ চাল বিতরণ

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ৩২ Time View

জয়নাল আবেদীন, লক্ষ্মীপুরঃ লক্ষ্মীপুর সদর উপজেলা ১নং উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: নজরুল ইসলাম বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে কেউ না খেয়ে নেই। প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশের গরীব ও অসহায়দের পাশে আছে আর আগামীতেও থাকবে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সকাল ১০ টায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় উপজেলার ১নং উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদের আয়োজনে আসন্ন পবিত্র ইদুল ফিতর উপলক্ষে দু:স্থ ও অসহায়দের ভিজিএফ চাল বিতরণের উদ্বোধনকালে ১নং উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপরোক্ত কথা গুলো বলেন।

এ সময় তিনি আরো বলেন, বর্তমান সরকার দেশের প্রতিটি মানুষের কথা চিন্তা করে আর সেজন্য বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধা ভাতা, প্রতিবন্ধি ভাতাসহ ভিজিডি ও ভিজিএফসহ নানা কর্মসুচী অব্যাহত রেখেছে আর তার সুফল পাচ্ছে সাধারণ জনগণ। পরে চেয়ারম্যান ইউনিয়নের ২২৯৩ জন মানুষের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করেন । পবিত্র ইদুল ফিতর উপলক্ষে দু:স্থ ও অসহায়দের ভিজিএফ চাল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা ত্রাণ ও পূর্নবাসন উপ-পরিচালক(বাজেট) কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের সচিব মাহাবুবুর রহমানসহ সকল ইউপি সদস্য।

উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদ কতৃক জানা যায় আসন্ন পবিত্র ইদুল ফিতর উপলক্ষে ২ হাজার ২শত ৯৩ জনকে ১০কেজি করে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 ajkerbd24.com
Design & Development By: Atozithost
Tuhin