• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরের রামগঞ্জে যুবলীগের শান্তি সমাবেশ


প্রকাশের সময় : মার্চ ১৩, ২০২৩, ১০:১৫ অপরাহ্ন / ৬৪
লক্ষ্মীপুরের রামগঞ্জে যুবলীগের শান্তি সমাবেশ

জয়নাল আবেদীন, লক্ষ্মীপুরঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশ ও বিক্ষোভ কর্মসূচি করা হয়েছে। সোমবার বিকেলে উপজেলার যুবলীগের ব্যানারে আয়োজন করা। পৌর শহরের সোনাপুর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মিছিলটি রামগঞ্জ সরকারি কলেজে মাঠে গিয়ে শেষ হয়। উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও রামগঞ্জ পৌরসভার কাউন্সিলর কামরুল হাসান ফয়সাল মালের নেতৃত্বে এ কর্মসূচি পালিত হয়

এতে উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সাহাদাত হোসেন মিল্টন, সহ-প্রচার সম্পাদক ওহিদুর রহমান জামাল, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক দেওয়ান জামাল হোসেন খোকন, ভাটরা ইউনিয়ন পরিষদের সদস্য মহসিন আহমেদ রাশেদ খলিফা, ইয়াসিন আরাফাত ওয়াসিম, যুবলীগ নেতা খালেদ পাটোয়ারীসহ বিপুলসংখ্যক নেতাকর্মী অংশ নেয়।

কামরুল হাসান ফয়সাল মাল বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে যুবলীগ জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। একইভাবে দেশব্যাপী শান্তি বজায় রাখতেও কাজ করছে। শেখ ফজলে শামস পরশ ও মাইনুল হোসেন খাঁন নিখিলের নেতৃত্বে যুবলীগ সারাদেশে শান্তির বাণী ছড়িয়ে দিয়েছে। তাদের নির্দেশনা অনুযায়ী দেশের জনগণকে নিরাপদ রাখতে যুবলীগ মাঠে রয়েছে।