• ঢাকা
  • শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:২৪ অপরাহ্ন

লক্ষীপুরের রায়পুরে কাউন্সিলরের নেতৃত্বে জমি দখলের অভিযোগ


প্রকাশের সময় : জানুয়ারী ৮, ২০২৩, ১২:১৩ পূর্বাহ্ন / ১১
লক্ষীপুরের রায়পুরে কাউন্সিলরের নেতৃত্বে জমি দখলের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক,লক্ষ্মীপুরঃ লক্ষ্মীপুরের রায়পুরে পৌর কাউন্সিলরের নেতৃত্বে এক ব্যবসায়ীর জমি দখলের অভিযোগ ওঠেছে। পৌর শহরের সাত নম্বর ওয়ার্ডের সর্দার বাড়িতে গত বুধবার এ ঘটনা ঘটে। ভূক্তভোগী জমি মালিক কামাল সরদার ওই ঘটনায় শনিবার দুপুরে সংবাদ সম্মেলনে অভিযোগের বিস্তারিত তুলে ধরেন।

অপরদিকে পৌর কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান শিশির পাঠান দাবি করেছেন, তিনি শুধুমাত্র কাউন্সিলর হিসেবে সেখানে হট্টগোল থামাতে গিয়েছেন। তিনি কাউকে জমি দখল করে দেননি। কারো ভাড়াটিয়া হিসেবে ব্যবহৃত হওয়ার কথাটি সাজানো।

সংবাদ সম্মেলনে কামাল সরদার বলেন, আমি ৩টি দাগে সাড়ে ৩ শতাংশ জমি জনৈক শাহাদাত হোসেনের কাছে বিক্রি করি। ওই জমি শাহাদাতকে দখলও বুঝিয়ে দেওয়া হয়। কিন্তু হঠাৎ করে রেনু বেগম নামের জনৈক মহিলা শাহাদাতের কাছ থেকে ক্রেতা সেজে আমার বসতভিটাটি দখল করতে যান। ওই সময় কাউন্সিলর শিশির পাঠান তাঁর সহযোগি শাহজাহান, রিপন, লিটন, ঝুটন ও গনিসহ ১৮-২০ জন লোক নিয়ে আমার পরিবারকে মারধর করে ঘর থেকে বের করে দিয়ে মালামাল তছনছ করেন। ওই সময় পুলিশের ভুমিকাও সন্তোষজনক ছিল না। আমি আমার সম্পত্তি ফিরে পেতে চাই। হামলাকারী কাউন্সিলর ও তাঁর সহযোগিদের শাস্তি চাই।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।