• ঢাকা
  • সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

র‌্যাব-৬ এর অভিযানে সাতক্ষীরা হতে ৩৯৯ বোতল ফেন্সিডিলসহ ০২ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেফতার


প্রকাশের সময় : মে ২৮, ২০২৩, ১২:৫১ পূর্বাহ্ন / ৩৮
র‌্যাব-৬ এর অভিযানে সাতক্ষীরা হতে ৩৯৯ বোতল ফেন্সিডিলসহ ০২ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেফতার

খুলনা অফিসঃ র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনা রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে র‌্যাব জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ২৭ মে ২০২৩ তারিখ র‌্যাব-৬, (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, সাতক্ষীরা জেলার কালিগঞ্জ ও দেবহাটা থানা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে আভিযানিক দলটি একই তারিখ পৃথক ০২‍টি অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ শহিদুল ইসলাম(৩০), ২। মোঃ আখের আলী গাজী(৪৭), উভয় থানা-কালিগঞ্জ, জেলা-সাতক্ষীরাদ্বয়কে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীদের মালিকানাধীন ইঞ্জিন চালিত নসিমন এবং ব্যাটারী চালিত ভ্যানের পাটাতনের নিচে অভিনব কায়দায় লুকিয়ে রাখা যথাক্রমে ২০০ বোতল এবং ১৯৯ বোতলসহ মোট ৩৯৯ (তিন শত নিরানব্বই) বোতল ফেন্সিডিল উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদ্বয়কে সাতক্ষীরা জেলার দেবহাটা ও কালিগঞ্জ থানায় হস্তান্তর করতঃ তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজুর কাজ প্রক্রিয়াধীন রয়েছে।