• ঢাকা
  • সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন

রেলস্টেশনে তরুণীকে শ্লীলতাহানি ঘটনায় আটক এক


প্রকাশের সময় : মে ২১, ২০২২, ৮:২৮ অপরাহ্ন / ১৫০
রেলস্টেশনে তরুণীকে শ্লীলতাহানি ঘটনায় আটক এক

রাজিব আহমেদ, নরসিংদীঃ নরসিংদীতে শালীন পোশাক পড়েনি অজুহাত দিয়ে এক তরুণীকে শ্লীলতাহানি করার ঘটনায় ইসমাইল নামে এক বখাটেকে আটক করা হয়েছে। শুক্রবার (২০ মে) রাত সাড়ে ৮টার দিকে তাকে রেলস্টেশন এলাকা থেকে আটক করা হয়। নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে পুরো বিষয়টি অনুসন্ধানে মাঠে নামে সরকারের একাধিক দপ্তর। এরই ধারাবাহিকতায় জেলা প্রশাসনের পক্ষ থেকে বিকেলে নরসিংদী স্টেশন এলাকায় মোবাইল কোট পরিচালনা করা হয়। অভিযুক্ত বখাটে ও উশৃংখ্যল নারীকে গ্রেপ্তার করতে সিসি টিভি’র ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ।
এরআগে, ঢাকা থেকে নরসিংদীতে বেড়াতে এসেছিলেন দুই তরুণ ও এক তরুণী। গত বুধবার সকালে নরসিংদী রেল স্টেশনের ১ নং প্লাটফর্মে ঢাকাগামী চট্রগ্রাম মেইল ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন তারা। তাদের পরনে ছিল আধুনিক পোশাক। এক তরুণের হাতে ছিল ট্যাটুও। তাই দেখে স্টেশনে অবস্থানরত এক মহিলা বাজে ও নোংরা কথা বলা শুরু করে। ওই নারী তরুণীর হয়ে তার দুই বন্ধু প্রতিবাদ করলে এক পর্যায়ে ওই মহিলা ইচ্ছে করেই ঝগড়ায় জড়ায়।

এ সময় রেল স্টেশনের কিছু বখাটে লোকজন হঠাৎ করে ছুটে এসে ঐ তরুণ-তরুণীদের এলোপাতাড়ি মারতে শুরু করে এবং ঐ তরুণীর শ্লীলতাহানি করে। পরে ভুক্তভোগী ওই তরুণী নিজেকে বাঁচাতে স্টেশন মাস্টারের রুমে আশ্রয় নেয়। পরে স্টেশন মাস্টারের মধ্যস্থতায় ঘটনাটির সুরাহা হয়। পরে তারা ঢাকা যাবে জানালে পুলিশের সহযোগীতায় তাদের ট্রেনে উঠিয়ে দেওয়া হয়। তারা চট্টগ্রাম মেইলের যাত্রী ছিলেন। ট্রেন চলে আসায় তাদের নাম-ঠিকানা নেওয়া সম্ভব হয়নি।

স্টেশন মাস্টার এটি এম মুছা জানায়, তরুনীকে শ্লীলতাহানি করার ঘটনাকে কেন্দ্র করে স্টেশন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। এবং সিসি টিভির ফুটেজ দেখে বখাটে ও উশৃংখ্যল মহিলার বিষয়ে তদন্ত করছে পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার বলেন, তরুনীকে লাঞ্ছিত করা ঘটনায় জি আরপি পুলিশের পাশাপাশি জেলা পুলিশও তদন্ত করছে। এরই ধারাবাহিকতায় থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশ অভিযান পরিচালনা করে ইসমাইল নামে এক জনকে আটক করা হয়েছে। একই সাথে ঘটনার সুষ্ঠ তদন্তে আইগত ব্যাবস্থা নেওয়া হচ্ছে।