• ঢাকা
  • মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১০:২৪ পূর্বাহ্ন

রাষ্ট্রীয় মর্যাদায় শার্শার বীর মুক্তিযোদ্ধা আব্দুল গনির দাফন সম্পন্ন


প্রকাশের সময় : মে ৮, ২০২২, ৪:০২ অপরাহ্ন / ৯৪
রাষ্ট্রীয় মর্যাদায় শার্শার বীর মুক্তিযোদ্ধা আব্দুল গনির দাফন সম্পন্ন

আজিজুল ইসলামঃ যশোরের শার্শার কায়বা ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা আব্দুল গনি শনিবার রাত সাড়ে ৯ টার দিকে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি … রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৭৪) বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ছয় ছেলে ও চার কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

রবিবার সকাল ৯ টায় বাগআঁচড়া কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার দেয়া হয়।পরে প্রথম জানাজা ও গ্রামের বাড়ী ভবানিপুরে দ্বিতীয় জানাজা নামাজ শেষে মরহুমের পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন সম্পন্ন হয়।

তার নামাজে জানাজায় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা নারায়ন চন্দ্র পাল, শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব সালেহ আহমেদ মিন্টু, শার্শা উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক ও যশোর জেলা পরিষদের সাবেক সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াস কবির বকুল, কায়বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাব হোসেন, কায়বা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকু সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।