• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন

রাজশাহীর বাঘায় নিখোঁজ ঈশার সন্ধান চায় পরিবার


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৫, ২০২৩, ৬:৩৬ অপরাহ্ন / ৫৯
রাজশাহীর বাঘায় নিখোঁজ ঈশার সন্ধান চায় পরিবার

নিজস্ব প্রতিবেদক,রাজশাহীঃ রাজশাহীর বাঘার আড়ানী রেলস্টেশন এলাকা থেকে নিখোঁজ হওয়া পাঁচ বছর বয়সী শিশু ঈশা চার দিনেও ফিরেনি বাড়ি। গত বৃহস্পতিবার রাত্রি আনুমানিক ৮টার দিকে আড়ানী পৌরসভার নুরনগর গ্রামের ইউসুফ আলীর মেয়ে ঈশা নিখোঁজ হয় বলে জানাযায়।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, ঈসার মা চম্পা বেগম আড়ানী রেলস্টেশন এলাকায় রাস্তার পাশে ভাপা পিঠা বিক্রি করেন এবং পিতা ইউসুফ আলী পেশায় একজন চা বিক্রেতা। ঈশা মায়ের কাছে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় রাত্রি আনুমানিক ৮টার দিকে। কিন্তু আর বাড়ি ফিরেনি সে। অনেক খোঁজা খুজির পর মেয়েকে না পেয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করে বাঘা থানায় ঈশার পিতা ইউসুফ আলী। ঈশার গায়ের রং উজ্জ্বল শ্যামলা, গায়ে ছিল জিন্স রংয়ের জ্যাকেট ও জিন্সের ফুল প্যান্ট। কপালের বাম পাশে দাগ রয়েছে।

এদিকে ঈশার নিখোঁজের পর থেকেই এলাকা বাসী, বাঘা থানা পুলিশ, স্টেশন মাস্টার ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা আশে পাশের এলাকায় সন্ধান চালাচ্ছেন। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় হারানো বিজ্ঞপ্তি দিয়ে পোস্ট করেছেন নেটিজেনরা। কিন্তুু এখনো পাওয়া যায়নি ছোট্ট শিশু ঈশার সন্ধান।

এছাড়াও রবিবার সকালে প্রকৃত ঘটনার তদন্তে ও হারানো শিশুর পরিবারের খোঁজা নিতে ঘটনা স্থলে আসেন প্রণব কুমার সুপারিন্টেন্ডেন্ট অব পুলিশ( বিপিএম বার) রাজশাহী, বাঘা থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন, ওসি তদন্ত মোহা: আব্দুল করিম।

এ বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, শিশু মেয়েটির পিতা থানায় একটি সাধারণ ডায়েরি করেছে। মেয়েটির সন্ধানের জন্য বিভিন্ন থানায় ছবিসহ ম্যাসেজ দেওয়া হয়েছে।

উল্লেখ্য, কোন সহৃদয়বান ব্যক্তি শিশু ঈশার সন্ধান পেলে ০১৮১৭-১৬৬৯৮২ মুঠোফোনে যোগাযোগের জন্য অনুরোধ করেছেন ঈশার পিতা ইউসুফ আলী।