• ঢাকা
  • শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:৪৬ অপরাহ্ন

রাজশাহীর দুর্গাপুরে ৩নং পানানগর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বঙ্গবন্ধুর ছবি বিকৃত করার অভিযোগ


প্রকাশের সময় : জানুয়ারী ৫, ২০২৩, ১১:৫০ অপরাহ্ন / ৩৩
রাজশাহীর দুর্গাপুরে ৩নং পানানগর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বঙ্গবন্ধুর ছবি বিকৃত করার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক,রাজশাহীঃ রাজশাহী দুর্গাপুরে ৩নং পানানগর এবার আলোচিত সেই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি বিকৃত করার অভিযোগ উঠেছে।

বঙ্গবন্ধুর ছবি বিকৃত করায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে এলাকাবাসী ও মুক্তিযোদ্ধারা ক্ষোভ প্রকাশ করেছেন। ইউপি চেয়ারম্যান আজাহার আলী খানের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়ে গত ২ জানুয়ারি রাজশাহী জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ করেছেন এলাকাবাসী।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, রাজশাহীর দুর্গাপুর উপজেলার ৩নং পানানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহার আলী খান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি বিকৃত করে উপস্থাপন করেছেন। এ নিয়ে এলাকাবাসী ও মুক্তিযোদ্ধারা ক্ষোভ প্রকাশ করে প্রতিবাদ জানালেও তাতে কাজ হয়নি। ইউপি চেয়ারম্যান আজাহার আলী উল্টো মুক্তিযোদ্ধাদের দোম্ভক্তি দেখিয়েছেন। পানানগর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রবেশ দ্বারের দুই পাশে বঙ্গবন্ধুর ছবি আঁকা ও মুক্তিযোদ্ধাদের নাম লেখার উদ্যোগ নেন ইউপি চেয়ারম্যান আজাহার আলী। এ কাজে ইউনিয়ন পরিষদ থেকে দুই লাখ টাকা বরাদ্দ দেখানো হলেও বরাদ্দকৃত টাকার সিংহ ভাগ নিজের পকেটে পুরেছেন চেয়ারম্যান আজাহার আলী খান।

এ ব্যাপারে জানতে চাইলে ইউপি চেয়ারম্যান আজাহার আলী খান দুই লাখ টাকা বরাদ্দের বিষয়টি স্বীকার করে বলেন, বঙ্গবন্ধুর ছবি বিকৃত করা হয়নি। তবে সামান্য ‘ডিফেক্ট’ আছে। এটা তেমন কিছুনা না বলেও মন্তব্য করেন আজাহার আলী।

সম্প্রতি; যাত্রামঞ্চে এক নারীর সাথে নেচে গেয়ে ভাইরাল হন ইউপি চেয়ারম্যান আজাহার আলী খান।