• ঢাকা
  • বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

রাজশাহীর চারঘাটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০টি ঘর ভষ্মিভুত : ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি


প্রকাশের সময় : জানুয়ারী ১৮, ২০২৪, ৯:২৬ অপরাহ্ন / ১৩৯
রাজশাহীর চারঘাটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০টি ঘর ভষ্মিভুত : ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

নিজস্ব প্রতিবেদক, চারঘাট, রাজশাহীঃ রাজশাহীর চারঘাট উপজেলার হলিদাগাছি আশ্রয়ন প্রকল্পে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০টি ঘর ভষ্মিভুত প্রায় ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে। বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে চারঘাট উপজেলার হলিদাগাছি আশ্রয়ন প্রকল্পে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে ক্ষতি গ্রস্থরা জানিয়েছে। সংবাদ পেয়ে চারঘাট ফায়ার সার্ভিস সদস্যরা দ্রুত ঘটনা স্থলে গিয়ে আগুন নিভাতে সক্ষম হয়েছে।

এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে আশ্রয় প্রকল্পের ১০ নম্বর ব্যারাকের একটি ঘরের আগুন দাউদাউ করে জ্বলতে দেখে এ সময় স্থানীয়রা দৌড়ে এসে আগুন নেভাতে চেষ্টা করে।

এ ব্যাপারে চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদা খানম বলেন, অগ্নিকান্ডের সংবাদ পেয়ে চারঘাট ফায়ার সার্ভিসকে ফোন দিলে তারা এসে আগুন নেভাতে সক্ষম হয়।

তিনি আরও বলেন, অগ্নিকান্ডের সংবাদ পেয়ে আমি এবং ত্রান ও পুনর্বাসন কর্মকর্তা এস এম শামীম আহমেদ দ্রুত ঘটনা স্থলে পৌছে ক্ষতি গ্রস্ত প্রতিটি পরিবারকে কম্বল, চাউল, ডাউল সহ শুকনা খাবার দেওয়া হয়।

এ ব্যাপারে চারঘাট ফায়ার সার্ভিসের স্টেশন ইনর্চাজ মোজাম্মেল হক জানান, ঘটনার সংবাদ পেয়ে সদস্যদের নিয়ে দ্রুত ঘটনা স্থলে পৌছে আগুন নেভাতে সক্ষম হয়। তিনি বলেন, এ অগ্নি কান্ডে ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি ও ৮ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে।