• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৪ অপরাহ্ন

রাজশাহীর চারঘাটে জমি নিয়ে দ্বন্দ্বে চাচাতো দুই ভাই খুন


প্রকাশের সময় : ডিসেম্বর ১৮, ২০২২, ১১:৪০ পূর্বাহ্ন / ৭৬
রাজশাহীর চারঘাটে জমি নিয়ে দ্বন্দ্বে চাচাতো দুই ভাই খুন

চারঘাট (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর চারঘাটে জমি নিয়ে দ্বন্দ্বে আপন চাচাতো দুই ভাই খুন হয়েছে। শনিবার বিকালে চারঘাট উপজেলার ভায়ালক্ষীপুর ইউনিয়নের লক্ষীপুর বিলে এ ঘটনা ঘটে। চারঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন দেদার আলীর ছেলে আজিজ আলী (৫০) ও জেকের আলীর ছেলে আকরাম আলী (৫৫)। তারা দুজনেই উপজেলার ভায়ালক্ষীপুর ইউনিয়নের বাঁকড়া গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, আজিজ ও আকরাম দুই চাচাতো ভাইয়ের মধ্যে তাদের পারিবারিক সূত্রে পাওয়া এক একর জমি নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। আকরাম সেই এক একর জমি নিজের দখলে রেখে গম বপন করেছিলেন। রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে সেই গমের জমিতে সার প্রয়োগ করতে গেলে আজিজ তার পক্ষের লোকজন নিয়ে এসে সার দিতে নিষেধ করে। এসময় আকরামও তার লোকজনকে খবর দেয়। এক পর্যায়ে দুই গ্রুপ সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় দুই পক্ষের হাসুয়ার আঘাতে আজিজ ও আকরাম গুরুতর আহত হয়। পরে স্বজনরা উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এছাড়াও এ ঘটনায় দুই গ্রুপের আরো ছয়জন আহত হয়েছেন।

চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত মেডিকেল অফিসার ডা. তমালিকা সরকার বলেন, আজিজ ও আকরাম নামের দুই ব্যক্তির শরীরে একাধিক স্থানে গুরুতর ক্ষত হয়েছে। হাসপাতালে তাঁদেরকে মৃত অবস্থায় নিয়ে আসা হয়েছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চারঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার বলেন, জমি নিয়ে দ্বন্দ্ব চাচাতো দুই ভাই খুন হয়েছে। এ ঘটনায় আরো কয়েকজন আহত হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হবে। ঘটনা তদন্ত করে আইনগত বয়বস্থা গ্রহণ করা হবে।