• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০৯ পূর্বাহ্ন

রাজশাহীর চারঘাটে আর্ন্তজাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত


প্রকাশের সময় : ডিসেম্বর ৯, ২০২২, ৮:১১ অপরাহ্ন / ৫৪
রাজশাহীর চারঘাটে আর্ন্তজাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

চারঘাট (রাজশাহী) প্রতিনিধিঃ “দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ বিশ্ব” এই প্রতিবাদ্য বিষয়ে সামনে রেখে চারঘাটে আর্ন্তজাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত হয়েছে।

শুক্রবার সকালে উপজেলা প্রশাসন ও চারঘাট উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে মামনববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আর্ন্তজাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে সকাল ১০টায় চারঘাট চৌরাস্তার মোড়ে মানববন্ধন অনুষ্ঠিত হয় এবং সাড়ে দশটায় র‌্যালীটি বাজার
থেকে উপজেলা পরিষদ চত্তরে শেষে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে শুভ উদ্ভোধন করেন ইউএনও সোহরাব হোসেন।

পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে দুর্ণীতি দমন ও প্রতিরোধে করণীয় র্শীষক আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির
সভাপতি ফজলুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন। অন্যাদের মধ্যে বক্তব্য দেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাজমিরা খাতুন, উপজেলা একাডেমিক সুপারভাইজার রাহিদুল ইসলাম, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা নাহিদা আকতার, জেলা আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম বাদশা এবং চারঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি আকরাম আলী, দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য ও চারঘাট প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম বাচ্চু চারঘাট প্রেসক্লাবের সহ-সভাপতি মাইনুল হক সান্টু, চারঘাট মডেল থানার উপ-পরিদর্শক আব্দুল সামাদসহ শিক্ষক, এনজিও প্রতিনিধি,ছাত্র/ছাত্রী ও দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ।