• ঢাকা
  • সোমবার, ১৫ Jul ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন

রাজশাহীর চারঘাটে অটো রিক্সার চাপায় এস এস সি পরীক্ষার্থী নিহত


প্রকাশের সময় : মার্চ ২৮, ২০২৩, ৬:৩৮ অপরাহ্ন / ১০৪
রাজশাহীর চারঘাটে অটো রিক্সার চাপায় এস এস সি পরীক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক, চারঘাট, রাজশাহীঃ রাজশাহীর চারঘাটে অটো রিক্সার চাপায় এস এস সি পরীক্ষার্থী নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে চারঘাট আড়ানী রাস্তার মুংলী এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহত পরীক্ষার্থী চারঘাট উপজেলার অনুপম পুর গ্রামের মিঠন আলীর মেয়ে মাইশা খাতুন (১৮) বলে জানা গেছে।

পুলিশ ও নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, মাইশা মুংলী আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, সে এস এস সি পরীক্ষার্থী।

মঙ্গলবার দুপুরে বাড়ি থেকে বের হয়ে মুংলী বাজার শাহমখদু্ৃৃম কোচিং-এ যাওয়ার পথে চারঘাট-আড়ানী রাস্তায় রুস্তম পুর থেকে ছেড়ে আসা একটি অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থী মাইশাকে চাপা দিলে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।

দূরঘটনার সাথে সাথে অটো চালক পালিয়ে যায়। স্থানীয়রা দৌড়ে এসে নিহত মাইশাকে অটোরিকশার নিচে থেকে বের করে।

বিষয়টি নিশ্চিত করে চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুল আলম বলেন, দূর ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনা স্থলে পৌছায়। ঘাটক অটোরিকশাটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে তবে চালক পলাতক র‍য়েছে।

তিনি আরও বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশটি ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ ব্যাপারে চারঘাট মডেল থানায় সাধারণ একটি ডায়েরি করা হয়েছে।

দূর্ঘটনার সংবাদ পেয়ে চারঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফখরুল ইসলাম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন ঘটনা স্থলে পৌছে নিহতের পরিবারকে শান্তনা দেন শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।