• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন

রাজশাহীর চারঘাটের সরদহ ইউনিয়নে কৃষকদের জন্য ফার্মার স্কুল উদ্বোধন


প্রকাশের সময় : জানুয়ারী ৩১, ২০২৩, ১০:২২ অপরাহ্ন / ৫৩
রাজশাহীর চারঘাটের সরদহ ইউনিয়নে কৃষকদের জন্য ফার্মার স্কুল উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক,চারঘাট,রাজশাহীঃ রাজশাহীর চারঘাট উপজেলার সরদহ ইউনিয়নে কৃষকদের জন্য এই প্রথম সমন্বিত শিক্ষা কেন্দ্র ফার্মার স্কুলের উদ্বোধন করলেন সিনজেনটা বাংলাদেশ লিমিটেড। মঙ্গলবার দুপুরে সরদহ ইউনিয়ন পরিষদ চত্বরে এ ফার্মার স্কুলের উদ্বোধন করা হয়।

সরদহ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাসানুজ্জামান মধুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনজেনটা লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক হেদায়েত উল্লাহ, নির্বাহী পরিচালক শহিদুল ইসলাম, চারঘাট পৌর মেয়র একরামুল হক। এছাড়া উপস্থিত ছিলেন ফার্মার স্কুলের উপদেষ্টা ওবায়দুল আজম পান্না, উপজেলা কৃষি অফিসার লুৎফুন নাহার, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান তাজমিরা খাতুন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা নাজনীন নাহার, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা ওয়ালীউল্লাহ, ভায়ালক্ষীপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ, নিমপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান, শলুয়া ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, কৃষক প্রতিনিধি সুলেখা বেগম ও রহিদা খাতুন।

বক্ত্বারা বলেন, কৃষকের জীবন মান উন্নয়নের লক্ষে ও কৃষি উৎপাদনে উন্নয়নে লক্ষে সিনজেন্টা বাংলাদেশ স্থানীয় সরকারের সাথে মিলে এই স্কুল প্রতিষ্ঠা করছে। সবশেষে এই প্রথম চারঘাট উপজেলা সরদহ ইউনিয়ন পরিষদে চত্ত্বরে ফার্মার স্কুলের উদ্ভোবন করা হয়।