রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
রোববার দুপুর পর্যন্ত চলবে গণপরিবহন এবার জয়যাত্রা টিভির সঙ্গে সংশ্লিষ্টতা অস্বীকার মুক্তিযুদ্ধ মন্ত্রীর নির্মমভাবে বন্যপ্রানী পিটিয়ে হত্যা, অভিযুক্তকে আটক করলো পুলিশ প্রবাসে মুক্তিযুদ্ধের সংগঠকদের অবদান জাতি কখনো ভুলতে পারবে না:যুক্তরাজ্য সফররত পরিবেশ মন্ত্রী করোনা ভাইরাস বিস্তাররোধে সর্বস্তরের সকলকে নিয়ে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে – শিল্পসচিব সারা দেশে করোনায় আরও ২১৮ মৃত্যু, শনাক্ত ৯,৩৬৯ রোববার দুপুর পর্যন্ত লঞ্চ চলবে রপ্তানিমুখী সকল শিল্প ও কল-কারখানা খোলা রাখার সিদ্ধান্তে এফবিসিসিআই সভাপতির ধন্যবাদ জ্ঞাপন শার্শার বাগআঁচড়ায় গৃহবধুকে পিটিয়ে হত্যা, পুলিশ আসার আগেই  সকলে পলাতক বিধিনিষেধ বাড়ানোর সুপারিশ মাথায় আছে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

রাজশাহীর গোদাগাড়ীর র‌্যাব-৫ অভিযানে নারী মাদক ব্যবসায়ী মুক্তি র‌্যাবের হাতে গ্রেফতার

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৩৩ Time View

মোঃ রবিউল ইসলাম মিনাল,রাজশাহীঃ রাজশাহীর গোদাগাড়ীতে অভিযান চালিয়ে শীর্ষ নারী মাদক ব্যবসায়ী মুক্তি পারভীনকে ৬০০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করেছে র‌্যাব-৫। সে গোদাগাড়ী পৌরশহরের শ্রীমন্তপুর গ্রামের মোখলেছুর রহমানের মেয়ে।

র‌্যাব-৫ জানায়,গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল বৃহস্পতিবার (১ জুলাই) রাত সাড়ে ৯ টার দিকে গোদাগাড়ী থানাধীন গোপালপুর এলাকায় অপারেশন পরিচালনা করে ৬০০ গ্রাম হেরোইন, টি মোবাইল, ১ টি সীমকার্ডসহ তাকে গ্রেফতার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, এই নারী মাদক কারবারি দীর্ঘদিন হতে এই ব্যবসার সাথে জড়িত এবং বড় বড় মাদক গডফাদারদের সাথে তার সু-সম্পর্ক রেখে রাজধানী ঢাকাসহ বিভিন্ন জেলায় মাদক সরবরাহ করে আসছিলো। এছাড়াও গোদাগাড়ী থানা পুলিশের সাথে সু-সম্পর্ক রেখে মদক ব্যবসা করে অল্পদিনে টাকা পয়সার মালিক হয়েছে বলে এলাকাবাসী জানান। তার বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলে র‌্যাব-৫ তা নিশ্চিত করেছেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2020 ajkerbd24.com
Design & Development By: Atozithost
Tuhin