• ঢাকা
  • সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:১৩ অপরাহ্ন

রাজশাহীতে মাদক বিরোধী অভিযানে পুলিশকে কুপিয়ে জখম


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৪, ২০২২, ৭:৩৯ অপরাহ্ন / ১০৩
রাজশাহীতে মাদক বিরোধী অভিযানে পুলিশকে কুপিয়ে জখম

শেখ শিবলী রাজশাহী ব্যুরো: রাজশাহীর মতিহার থানার ডাঁশমারী এলাকায় মাদক ব্যবসায়ীর হাসুয়ার কোপে মহানগর গোয়েন্দা পুলিশের কন্সটেবল আতিকুল ইসলাম আহত।

রবিবার দুপুরের দিকে নগরীর ডাঁশমারী এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় আমিনুর রহমান নামের এক মাদক ব্যবসায়াকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারের সময় তিনিও আহত হয়েছেন। পরে আহত তিনজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মাদক কারবারিদের হামলায় আহতরা হলেন, মহানগর গোয়েন্দা পুলিশের কনস্টেবল আতিকুর রহমান ও পুলিশের সোর্স নাইম (৩০) এবং গ্রেপ্তার মাদক ব্যবসায়ী আমিনুল ইসলাম ওরফে দুখু। তাদের সবাইকে হাসপাতালের ৩১নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

মতিহার থানার ওসি আনোয়ার আলী তুহিন জানান, দুপুরে মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল পুলিশের সোর্স নাইমকে নিয়ে ডাঁশমারী এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ী আমিনুর ও তার লোকজন পুলিশের উপর হামলা চালায়। তারা পুলিশ কনস্টেবল আতিকুর রহমান ও সোর্স নাইমকে হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করে। পরে তারা পালানোর সময় আমিনুরকে গ্রেপ্তার করে। এ সময় ইটের আঘাতে আমিনুর আহত হয়। পরে আহত তিনজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।