• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:৫৭ পূর্বাহ্ন

রাজশাহীতে পথচারীদের মাঝে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ইফতার বিতরণ


প্রকাশের সময় : এপ্রিল ২৫, ২০২২, ১১:১৫ অপরাহ্ন / ৬৯
রাজশাহীতে পথচারীদের মাঝে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ইফতার বিতরণ

শেখ শিবলী রাজশাহী ব্যুরোঃ পবিত্র মাহে রমজানে বাংলাদেশ ছাত্রলীগের সর্বোচ্চ অভিভাবক দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রীয় ছাত্র লীগ কমিটির পক্ষ থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, সহ-সভাপতি মাদার বক্স হল রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতা মোঃ সাজ্জাদ হোসেনের নেতৃত্বে বিশ্ববিদ্যালয় এলাকা সংলগ্ন নগরীর কাজলার মোড়সহ বিভিন্ন স্থানে রাজশাহীতে আসা, দিনমজুরি অসহায় দরিদ্র ও নিম্নআয়ের রোজাদার পথচারীদের মাঝে ২০০প্যাকেট ইফতার ও পানি বিতরণ করেন।

এ সময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা মোঃ সাজ্জাদ হোসেন। পথচারীদের মাঝে ইফতার বিতরণকালীন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শগত সৈনিক হিসেবে। তারই কন্যা রাষ্ট্রনায়ক দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি ইউনিট করোনাকালীন দুর্যোগের সময় থেকে মানুষের কল্যাণে নিরলসভাবে। যেমন কাজ করে যাচ্ছেন। তাঁরই ধারাবাহিকতায় পবিত্র মাহে রমজানেও অসহায় দরিদ্র ও নিম্নআয়ের মানুষদের মাঝে ইফতার বিতরণ কর্মসূচি হাতে নেয় বাংলাদেশ ছাত্রলীগ। পুরো রমজান মাসব্যাপী এই কার্যক্রম অব্যাহত থাকবে।….

শনিবার (২৪ এপ্রিল) রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা মোঃ সাজ্জাদ হোসেনের নেতৃত্বে রোজাদার পথচারীদের মাঝে ইফতার সামগ্রী ও পনি বিতরণ করা হয়। উপস্থিত বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।