• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন

রাজশাহীতে চন্দ্রিমা থানায় সিলিং ফ্যানে ঝুলন্ত লাশ উদ্ধার


প্রকাশের সময় : মে ৩১, ২০২২, ৩:৫০ অপরাহ্ন / ১৯৫
রাজশাহীতে চন্দ্রিমা থানায় সিলিং ফ্যানে ঝুলন্ত লাশ উদ্ধার

শেখ শিবলী রাজশাহী ব্যুরোঃ রাজশাহীতে সিলিং ফ্যানে ঝুলন্ত লাশ এক সাবেক পুলিশ কর্মকর্তার স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (৩০ মে) দুপুরে নগরীর পদ্মা আবাসিক এলাকার নিজ বাড়ির শয়ন কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়ছে। তবে সোমবার (৩০ মে) রাত সাড়ে ৯টার দিকে বিষয়টি জানা জানি হয়।

এদিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমরান হোসেন বিষয়টি জানিয়েছেন। মৃত ওই নারীর নাম নাজমা ইসলাম (৫৯)। তার স্বামী নুরুল ইসলাম পুলিশের অবসরপ্রাপ্ত কর্মকর্তা। নুরুল ইসলাম রাজশাহী মহানগর পুলিশে (আরএমপি) সর্বশেষ অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) হিসেবে দায়িত্ব পালন করেছেন।

ওসি এমরান হোসেন জানান, সোমবার দুপুরে সাবেক পুলিশ কর্মকর্তা নুরুল ইসলামের স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ যাওয়ার আগেই পরিবারের সদস্যরা ঝুলন্ত লাশ নামিয়েছেন।

আরএমপি মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলম জানান, খবর পেয়ে পুলিশ ওই নারীর মরদেহ উদ্ধার করেছে। এরপর তা রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এটি হত্যা না আত্নহত্যা তা এখনই বলা যাচ্ছে না। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বিষয়টি জানা যাবে। এরপরই পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।