• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন

রাজবাড়ী-২ আসনে আপীলে প্রার্থিতা ফিরে পেলেন কৃষকলীগ নেতা নুরে আলম সিদ্দিকী


প্রকাশের সময় : ডিসেম্বর ১৩, ২০২৩, ৬:১৮ অপরাহ্ন / ৯২
রাজবাড়ী-২ আসনে আপীলে প্রার্থিতা ফিরে পেলেন কৃষকলীগ নেতা নুরে আলম সিদ্দিকী

আদম আলী, রাজবাড়ীঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ (পাংশা, কালুখালী, বালিয়াকান্দি) আসনে নির্বাচন কমিশনে আপীলের শুনানীতে প্রার্থিতা ফিরে পেয়েছেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক নুরে আলম সিদ্দিকী হক।

বুধবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন কার্যালয়ে আপীল আবেদনের ওপর শুনানীতে তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা দেন।
এদিকে প্রার্থিতা ফিরে পাওয়ার খবরে বালিয়াকান্দি, কালুখালী ও পাংশা উপজেলায় কর্মী সমর্থকরা মিষ্টি বিতরণ ও উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

বিষয়টি নিশ্চিত করে নুরে আলম সিদ্দিকী হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার জাতীয় সংসদ নির্বাচনকে উৎসব মুখর করতে দলের যে কারও প্রার্থী হওয়ার বিষয়টি উন্মুক্ত করে দিয়েছেন। এ কারণে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। কিন্তু তার প্রার্থিতা বাতিলের খবরে রাজবাড়ী-২ (পাংশা কালুখালী, বালিয়াকান্দির) মানুষ হতাশ হয়ে পড়েছিল। তাদের অনুপ্রেরণায় ইসিতে আপীল আবেদনের ফলে প্রার্থীতা বৈধ ঘোষণা করেছেন। আমার থেকেও নির্বাচনী এলাকার মানুষ বেশি আনন্দিত হয়েছেন। ভোটারদের সঙ্গে নিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েও আসনটি নেত্রীকে উপহার দিতে পারবেন বলে তিনি।

নুরে আলম সিদ্দিকী হক আরও বলেন, ইতিপূর্বে উপজেলা পরিষদের দু’টি নির্বাচনের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ও সাধারণ, তৃনমূলের নির্যাতিত, নিপিড়িত নেতাকর্মীদের সাথে নিয়ে নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবেন বলে শতভাগ আশাবাদী।