• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

রাজবাড়ির গোয়ালন্দে এমপিওভূক্ত শিক্ষক-কর্মচারী জাতীয়করন প্রত্যাশী মহাজোটের প্রস্তুতি সভা


প্রকাশের সময় : মার্চ ৭, ২০২৩, ১০:৫৯ অপরাহ্ন / ৫৭
রাজবাড়ির গোয়ালন্দে এমপিওভূক্ত শিক্ষক-কর্মচারী জাতীয়করন প্রত্যাশী মহাজোটের প্রস্তুতি সভা

আদম আলী, রাজবাড়ীঃ এমপিওভূক্ত শিক্ষক-কর্মচারী জাতীয়করণ প্রত্যাশী মহাজোট” রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা শাখার এক প্রস্তুতি সভা মঙ্গলবার বিকেল ৫ টায় অনুষ্ঠিত হয়।

সভায় বলা হয়, এমপিওভূক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয় করণের দাবিতে ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে গত ২৪ ফেব্রুয়ারী হতে মহাজোটের জাতীয় পর্যায়ে টানা অবস্থান কর্মসূচি চলছে। উক্ত কর্মসূচিতে যোগদান করা এবং কর্মসূচির প্রতি একাত্মতা প্রকাশ করে গোয়ালন্দ উপজেলাতেও অনুরুপ কর্মসূচি পালন করা নিয়ে আজকের এ সভার আয়োজন করা হয়।

গোয়ালন্দ বাজারের রোকন উদ্দিন প্লাজার তৃতীয় তলায় অবস্থিত গোয়ালন্দ কমিউনিটি সেন্টারে এ সভাটি অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলার দৌলতদিয়া মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মুহম্মদ সহিদুল ইসলাম। সভা সঞ্চালনা করেন দৌলতদিয়া মডেল হাইস্কুলের সহকারি শিক্ষক শামীম শেখ।

এ সময় বক্তব্য রাখেন রাবেয়া ইদ্রিস মহিলা কলেজের অধ‍্যক্ষ মোঃ আব্দুল কাদের শেখ, আক্কাছ আলী হাইস্কুলের প্রধান শিক্ষক মো. জাকির হোসেন, দৌলতদিয়া মডেল হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক মেহেদী আবু হাসান, সহকারি শিক্ষক মো. ইয়াসিন আলী শেখ,মুহম্মদ আবুল কাশেম, মো. জুয়েল রানা, মো. সাইফুল ইসলাম, গোয়ালন্দ প্রপার হাইস্কুলের সহকারি শিক্ষক মো. লুৎফর রহমান, আক্কাস আলী হাইস্কুলের সহকারী শিক্ষক মোঃ মনিরুজ্জামান, আদ্যনাথ শীল, দক্ষিণ উজানচর ইসলামিয়া আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক মো. হারুন অর রশীদ, আইডিয়াল হাইস্কুলের সহকারী শিক্ষক দিলীপ কুমার সরকার, জামতলা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ রেজাউল আহমেদ এবং গোয়ালন্দ দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মোহাম্মদ জামাল উদ্দীন গাজী প্রমূখ।

সভাপতি তার বক্তব্যে বলেন, আমরা ঢাকায় চলমান আন্দোলনে যোগদান করার পাশাপাশি নিজ উপজেলাতেও অনুরূপ কর্মসূচি গ্রহণের বিষয়ে সভায় একমত হয়েছি।এ বিষয়ে অধিকতর আলোচনা ও কর্মসূচি সফল করার লক্ষ্যে আগামী ৯ মার্চ বেলা ১২ টায় স্থানীয় রাবেয়া ইদ্রিস মহিলা কলেজে মহাজোটের আরেকটি সভা আহবান করা হয়েছে। সেখানে উপজেলার সকল বেসরকারি কলেজ,হাইস্কুল ও মাদ্রাসার প্রধান ও সহকারীদের উপস্হিতিতে কর্মসূচির সময় ও স্হান নির্ধারণ করা হবে।এ বিষয়ে তিনি সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।