• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৪ অপরাহ্ন

রাজধানী সবুজবাগ গায়ে আগুন দিয়ে গৃহবধূর মৃত্যু


প্রকাশের সময় : জানুয়ারী ১০, ২০২৩, ২:২৯ অপরাহ্ন / ৩৫
রাজধানী সবুজবাগ গায়ে আগুন দিয়ে গৃহবধূর মৃত্যু

এম রাসেল সরকার,ঢাকাঃ রাজধানীর সবুজবাগের বাসাবো এলাকায় গায়ে কেরোসিন দিয়ে আগুন লাগিয়ে মারিয়া আক্তার (২৭) নামে এক গৃহবধূর মৃত্যুর ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল ৯টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন।

তিনি বলেন, শুক্রবার সকালে অগ্নিদগ্ধ অবস্থায় মারিয়া আক্তার নামে ওই নারীকে হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় আইসিইউর ১৫ নম্বর বেডে তার মৃত্যু হয়। তার শরীরের ৩২ শতাংশ দগ্ধ হয়েছিল।

নিহতের স্বামী বলেন, গত শুক্রবার আমি ব্যবসার কাজে বরিশাল যাচ্ছিলাম। পথে খবর পাই আমার স্ত্রী গায়ে কেরোসিন দিয়ে আগুন লাগিয়ে দেয়। পরে দ্রুত তাকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়। আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। আমাদের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

নিহতের স্বামী মাসুম বলেন, সবার পরিবারেই কম-বেশি ঝামেলা বা মনোমালিন্য হয়ে থাকে। কিন্তু আমাদের মধ্যে এমন কিছু হয়নি যে, তাকে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করতে হবে।