• ঢাকা
  • শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:১৫ অপরাহ্ন

রাজধানী শাজাহানপুর মসজিদের মেস থেকে খাদেমের ঝুলন্ত মরদেহ উদ্ধার


প্রকাশের সময় : জানুয়ারী ১২, ২০২৩, ৮:৪৭ অপরাহ্ন / ৬৩
রাজধানী শাজাহানপুর মসজিদের মেস থেকে খাদেমের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মোঃ রাসেল সরকার,ঢাকাঃ রাজধানীর শাহজাহানপুর রেলওয়ে কলোনীর একটি মসজিদের মেস থেকে মজিবুর রহমান (৫৩) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সন্ধ্যা ৭টার দিকে মরদেহটি উদ্ধার করে শাহজাহানপুর থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। মৃত মজিবুর রহমানের বাড়ি কিশোরগঞ্জের তারাইল উপজেলার কুন্দ্রটি গ্রামে।

শাহজাহানপুর থানার উপ পরিদর্শক (এসআই) মো. মোস্তাফিজুর রহমান জানান, ওই ব্যক্তি আনুমানিক ২৫ বছর ধরে রেলওয়ে কলোনির বায়তুল জান্নাত মসজিদের খাদেম হিসেবে কাজ করতেন এবং পাশেই মসজিদের মেসে থাকতেন। পাশাপাশি রাতে তিনি নিজ মালিকানাধীন একটি সিএনজি অটোরিকশা চালাতেন। রোববার সন্ধ্যায় তার অটোরিকশার দিনের বেলার চালক অটোরিকশাটি ফেরত দিতে আসে। তবে তাকে ফোনে না পেয়ে মসজিদের মেসে গিয়ে জানালা দিয়ে উঁকি দেন এবং মজিবুর রহমানের ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে তিনি থানায় খবর দিলে পুলিশ গিয়ে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে।

এস আই বলেন, টিনশেড ঘরটিতে লোহার অ্যাঙ্গেলের সাথে মাফলার প্যাঁচানো অবস্থায় মজিবুরের মরদেহটি ঝুলছিল। তবে রুমের দরজাটি ভেতর থেকে আটকানো ছিল না, শুধু ভিড়ানো ছিল।

তিনি আরও বলেন, পারিবারিক সমস্যা এবং প্রতিবেশীদের সাথে জমিজমা নিয়ে বিরোধের কারণে হতাশাগ্রস্ত ছিলেন মজিবুর রহমান। এসব কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবুও বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।