• ঢাকা
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫৫ পূর্বাহ্ন

রাজধানী যাত্রাবাড়ী এলাকায় ছুরিকাঘাতে পুলিশের সোর্স খুন


প্রকাশের সময় : জুলাই ১২, ২০২২, ১:৪৯ পূর্বাহ্ন / ৭৫
রাজধানী যাত্রাবাড়ী এলাকায় ছুরিকাঘাতে পুলিশের সোর্স খুন

মোঃ রাসেল সরকারঃ রাজধানীর যাত্রাবাড়ী কাঁচাবাজারে ছুরিকাঘাতে মোহাম্মদ আশরাফ মোল্লা (৬৫ ) নামের এক ব্যক্তি খুন হয়েছেন। তিনি পুলিশের সোর্স ছিলেন। সোমবার (১১ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে তাকে ছুরিকাঘাত করা হয়।

নিহতের ভাগিনা আব্দুর রশিদ বলেছেন, গতকাল যাত্রাবাড়ী এলাকার চিহ্নিত সন্ত্রাসী শ‍্যামলসহ কয়েকজন জুয়া খেলছিল। তখন আমার মামা বাধা দেয়। এতে শ‍্যামল ক্ষিপ্ত হয়ে মামাকে হুমকি দেয়। আজ বিকেল সাড়ে ৪টার দিকে শ্যামল যাত্রাবাড়ী কাঁচাবাজারের মাঝামাঝি স্থানে দাঁড়িয়ে থাকা অবস্থায় পিছন থেকে মামাকে ছুরি দিয়ে এলোপাথারি আঘাত করে। এতে মামার বুক, পিঠ, ঘাড়, তলপেটসহ শরীরের বিভিন্ন জায়গায় জখম হয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে আমার মামাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আমার মামা ব্যবসা করতেন। এর পাশাপাশি তিনি যাত্রাবাড়ী থানা পুলিশ সোর্স হিসেবে কাজ করতেন। আশরাফ মোল্লাকে হত্যার ঘটনায় যাত্রাবাড়ী থানায় মামলা করা হবে বলে জানিয়েছেন তার ছেলে মেহেদী হাসান।

আশরাফ মোল্লার গ্রামের বাড়ি বরিশালের গৌরনদী উপজেলার মাইশা গ্রামে। তিনি রাজধানীর বিবির বাগিচা এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন। তিন মেয়ে ও এক ছেলের বাবা ছিলেন আশরাফ মোল্লা।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া জানিয়েছেন, আশরাফ মোল্লার মরদেহ ময়নাতদন্তের জন্য জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি যাত্রাবাড়ী থানাকে জানানো হয়েছে।