• ঢাকা
  • শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:০৪ অপরাহ্ন

রাজধানী মুগদায় গলায় ফাঁস দিয়ে স্কুলশিক্ষার্থীর আত্মহত্যা


প্রকাশের সময় : জানুয়ারী ৮, ২০২৩, ১১:০২ অপরাহ্ন / ২৫
রাজধানী মুগদায় গলায় ফাঁস দিয়ে স্কুলশিক্ষার্থীর আত্মহত্যা

মোঃ রাসেল সরকার,ঢাকাঃ রাজধানীর মুগদার একটি বাসায় অপরাজিতা (১৫) নামে এক স্কুলশিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার দুপুরে তাকে উদ্ধার করে স্থানীয় মুগদা জেনারেল হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা পাঁচটার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপরাজিতা স্থানীয় সিটি কর্পোরেশন আদর্শ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল।

মুগদা থানার উপপরিদর্শক (এসআই) নগেন্দ্র কুমার দাস বলেন, আজ বিকেলে খবর পেয়ে মুগদা জেনারেল হাসপাতালে থেকে অপরাজিতার মরদেহ উদ্ধার করি। এরপর আইনি প্রক্রিয়া শেষে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

মৃতের বাবা অজয় কুমার দাসের বরাত দিয়ে এসআই নগেন্দ্র বলেন, দুপুরের দিকে মুগদা থানাধীন গোলাপবাগ ঋষিপাড়ার একটি ভবনের চতুর্থ তলায় অপরাজিতা নামে এক স্কুলশিক্ষার্থী ফ‍্যানের সাথে ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে স্বজনরা ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে মুগদা হাসপাতালে নিয়ে যান। সেখানে সন্ধ্যায় চিকিৎসক মৃত ঘোষণা করলে পরিবারের সদস্যরা থানায় ফোন দেয়।

পরে হাসপাতাল থেকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল মর্গে পাঠানো হয়। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ময়না তদন্ত শেষে সঠিক কারণ জানা যাবে।