• ঢাকা
  • রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন

রাজধানী মাতুয়াইলে বাস উল্টে আহত ২০


প্রকাশের সময় : জুলাই ২২, ২০২২, ১২:৪০ অপরাহ্ন / ১১১
রাজধানী মাতুয়াইলে বাস উল্টে আহত ২০

মোঃ রাসেল সরকারঃ রাজধানীর মাতুয়াইলে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস উল্টে অন্তত ২০ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। শুক্রবার (২২ জুলাই) সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৫ থেকে ৬ জনের অবস্থা গুরুতর।

আহত রফিক (৩০) নামে এক যাত্রীর বড় ভাই শাহ আলম জানান, রফিক নারায়ণগঞ্জের বন্দর এলাকায় থাকেন। ভোরে সেখান থেকে বন্ধন পরিবহনের একটি বাসে করে ঢাকায় আসছিলেন। সকালে তিনি মোবাইলে খবর পান মাতুয়াইলে বাসটি উল্টে গেছে। এতে সব যাত্রী আহত হয়েছেন। রফিকসহ সবাইকে ঢাকা মেডিকেল নিয়ে আসা হয়েছে। এরপর তিনি হাসপাতালে এসে রফিককে আহত অবস্থায় দেখতে পান।

একই রাস্তা দিয়ে আসার পথে রাস্তায় বন্ধন পরিবহনের ওই বাসটিকে উল্টে থাকতে দেখেন শাহ আলম।

যাত্রাবাড়ী থানার ডিউটি অফিসার শামীম রেজা জানান, সকালে নারায়ণগঞ্জ থেকে ঢাকার দিকে যাওয়ার সময় মাতুয়াইল মেডিকেল সংলগ্ন ইউলুপের কাছাকাছি বন্ধন পরিবহনের বাসটি উল্টে যায়।

বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিল। এতে বাসে থাকা সব যাত্রী কম বেশি আহত হন। তাদের মধ্যে অন্তত ২০ জনকে ঢাকা মেডিকেল নিয়ে যাওয়া হয়েছে। তবে এ দুর্ঘটনায় এখনো কারো মৃত্যুর খবর পাওয়া যায়নি। বাসটি জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।