• ঢাকা
  • শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:২৬ অপরাহ্ন

রাজধানী ডেমরা শান্তিবাগে এক নারীকে কু-প্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছে চা-দোকানদার শফিকের বিরুদ্ধে


প্রকাশের সময় : ডিসেম্বর ২৬, ২০২২, ১২:১১ পূর্বাহ্ন / ২১
রাজধানী ডেমরা শান্তিবাগে এক নারীকে কু-প্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছে চা-দোকানদার শফিকের বিরুদ্ধে

মোঃ রাসেল সরকার,ঢাকাঃ রাজধানীর ডেমরা শান্তিবাগে এক যুবকের বিরুদ্ধে নারীকে উত্ত্যক্তের অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার ২৪ ডিসেম্বর ডেমরা থানায় এ বিষয়ে একটি অভিযোগ করেছেন ভুক্তভোগী নারী।

ভুক্তভোগী নারী ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার ইমামবাড়ী গ্রামের আবুল কাসেমের কন্যা পারুল বেগম। ডেমরা শান্তিবাগে দ্বীন ইসলামের বাড়ির ভাড়াটিয়া। সেখানে তার একটি চায়ের দোকান রয়েছে।

পারুল বেগম জানান, শান্তিবাগ এলাকার শফিক নামে এক চায়ের দোকানদার দীর্ঘদিন যাবত নানাভাবে তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। তার কু-প্রস্তাবে রাজি না হওয়ায় শফিক ওই নারীর নামে নানাভাবে কুৎসা রটাতে থাকে। এছাড়াও ভুক্তভোগীর শান্তিবাগের বাসায় গিয়ে কয়েক দিন দরজা ধাক্কাধাক্কিও করেন। বিষয়টি তিনি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানালে শফিক তার উপর ক্ষিপ্ত হয়ে গত কয়েকদিন যাবত নানা ভাবে হুমকি ধামকি দিয়ে আসছে। এছাড়াও শনিবার রাতে শফিকের ২য় স্ত্রী ও তার দুই শ্যালক ভুক্তভোগী ওই নারীকে প্রকাশ্যে জনসম্মুখে ভয় ভীতি প্রদর্শন করে গালিগালাজ করে।

ভুক্তভোগী ওই নারীর অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন ডেমরা থানার এসআই আতিক। এসআই আতিক বলেন, শনিবার রাতে শফিক নামে একজন ব্যক্তির বিরুদ্ধে ডেমরা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন পারুল নামক এক নারী, অভিযোগটি তদন্ত করে সিনিয়র অফিসারদের জানাবো এবং বিষয়টি আইনগত ব্যবস্থা নেওয়া হবে।