• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০১:২৩ পূর্বাহ্ন

রাজধানী খিলগাঁওয়ে স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রীর আত্মহত্যা


প্রকাশের সময় : জুন ১৩, ২০২২, ১১:৩৮ অপরাহ্ন / ৭৮
রাজধানী খিলগাঁওয়ে স্বামীকে ভিডিও কলে রেখে স্ত্রীর আত্মহত্যা

মো: রাসেল সরকারঃ রাজধানীর খিলগাঁওয়ের গোড়ান এলাকায় ইফাত শরীফ মিশু (৩২) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। স্বজনরা বলছেন, পারিবারিক কলহের কারণে তিনি আত্মহত্যা করেছেন।সোমবার (১৩ জুন) দুপুর দেড়টার দিকে দক্ষিণ গোড়ানের বাসায় এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকেল ৪ টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মৃত মিশুর খালু ফিরোজ আলম বলেন, মিশুর বাবা মজিবর রহমান পরিবার নিয়ে চট্টগ্রামে থাকেন। ৮ বছর আগে প্রিন্টিং ব্যবসায়ী নুরে আলমের সঙ্গে মিশুর বিয়ে হয়। এরপর থেকে খিলগাঁও দক্ষিণ গোড়ানে তারা ভাড়া বাসায় থাকতো। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। ফিরোজ আলম বলেন, মিশুর স্বামী নুরে আলমের ফকিরাপুলে প্রিন্টিং ব্যবসা। সকাল থেকে সে ফকিরাপুলে ছিল। ঘটনার সময় মিশু স্বামীকে ভিডিও কলে রেখে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয়।

এটা দেখে স্বামী নুরে আলম দ্রুত বাসায় গিয়ে দরজা বন্ধ পায়। পরে দরজা ভেঙে মিশুকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। দ্রুত উদ্ধার করে তাকে স্থানীয় ইসলামিয়া হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আত্মহত্যার কারণ সম্পর্কে ফিরোজ বলেন, প্রায় দুই বছর আগে একটি মেয়ের সঙ্গে সম্পর্ক হয় নুরে আলমের। ওই মেয়েকে বিয়েও করে নুরে আলম। তবে পারিবারিক চাপে সে ওই মেয়েকে ডিভোর্স দেয়। এ নিয়ে তাদের পরিবারে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। শুনেছি আবারও ওই মেয়ের সঙ্গে নতুন করে সম্পর্ক হয়েছে নুরে আলমের।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি খিলগাঁও থানায় অবহিত করা হয়েছে।